পরীমনির বন্ধু রাজের বাসায় বিশেষ বিছানা, মিলল বিকৃত যৌন সরঞ্জাম

আলোচিত প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টি’মিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব। রাজের বাসা থেকে বিপুল পরি’মাণ মাদকের পাশাপাশি বিকৃত যৌনাচার সরঞ্জাম জ’ব্দ করেছে র‌্যাব। অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা এ তথ্য জানি’য়েছেন।

সূত্র জানায়, রাজের বাসায় এক’টি রুম পাওয়া যায়। যেখানে একাধিক নারী-পুরুষ এক’সঙ্গে বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত ছিল। এটি নজরুল ইসলাম রাজের ‘রাজ মাল্টিমিডিয়া প্রো’ডাকশন হাউস’র একটি কক্ষ বা বিশেষ বিছানা। এই বাসা’তে পর্নো ভিডিও বানানো হতো বলেও ধারণা করা হছে।

বুধবার রাত ১০টা ২৫ মিনিটে নজ’রুল ইসলাম রাজকে বাসা থেকে বের করা হয়। তাকে র‍্যাব সদর দফ’তরে নিয়ে যাওয়া হয়। রাত ১০টার দিকে তার বাসা থেকে জব্দ করা মাদক ও সরঞ্জাম গণমাধ্যম’কর্মীদের সামনে নিয়ে আসেন র‍্যাব-১ এর সদস্যরা। তার এক সহযোগী’কেও আটক করা হয়েছে।

এর আগে, রাত আট’টার দিকে র‍্যাবের একটি দল রাজের বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান শুরু করে। বিষয়’টি নিশ্চিত করেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরি’চালক মেজর হুসাইন রইসুল আজম মনি।

গুল’শানের একটি ফ্ল্যাট থেকে তরুণী মুনিয়ার মর’দেহ উদ্ধারের পর প্রথম আলোচনায় আসেন রাজ। ওই সময় রাজের সঙ্গে মুনিয়ার একা’ধিক অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হয়।

বিষয়’টি নিয়ে তদন্ত করে রাজকে জিজ্ঞাসা’বাদ করে পুলিশ। পুলিশি জিজ্ঞাসা’বাদে তিনি জানান, মুনিয়ার সঙ্গে রাজের প্রেমের সম্পর্ক ছিল। তিনিই মুনিয়া’কে একটি নাটকে অভিনয়ের সুযোগ করে দেন। তবে নাটক’টির শুটিং শেষ হয়নি।

এদিকে, বুধবার বিকেলে চিত্র’নায়িকা পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে রাতে তাকে আটক করা হয়। তার বাসায় পাওয়া যায় বিপুল পরি’মাণ মাদক। রাত ৮টার দিকে তাকে র‍্যাব সদর দফ’তরে নেওয়া হয়।

Leave a Reply

x