পরীমনিকে বিয়ে করে দ্বীনের পথে আনতে চায় আজাদ

বর্ত’মানে বাংলাদেশে অন্যতম আলোচিত-সমালোচিত নাম চিত্র’নায়িকা পরীমণি। মাদক মামলায় র‌্যাবের হা’তে আটক হয়ে বর্তমানে রিমান্ডে আছেন এই অভি’নেত্রী। ঢালিউড এই স্টার’কে বিয়ে করার ইচ্ছে পোষণ করেছেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ব’বিদ্যালয়ে স্নাতকোত্তর অধ্যয়নরত আখতার হোসেন আজাদ।

মঙ্গল’বার নিজ ফেসবুক প্রোফাইলে এ বিষয়ে তিনি স্টাটাস দেন। তিনি লিখেন, সুযোগ পেলে পরীমণি’কে বিয়ে করে ধর্মের পথে আনতে চাই। (পাপকে ঘৃণা করো, পাপী’কে নয়) বিষয়টি নিয়ে নেটিজেন’রা মিশ্র মন্তব্য করছেন। সাধুবাদ জানানোর পাশাপাশি মজাও করছেন নেটিজেন’দের কেউ কেউ।

বিষয়’টি নিয়ে আখতার হোসেন আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের সমাজের একটি ট্যা’বু হলো কেউ কোনো অপরাধ করলে তা’কে নিয়ে মশকরা করা। ভুল পথে পা বাড়ানো ব্যক্তিটি তো আমাদের সমাজে’রই অংশ। সরল পথের আলো দেখিয়ে যে’কাউকে সুন্দর জীবনের পথে ধাবিত করা যায়, আমি এই বার্তায় সমাজে ছ’ড়িয়ে দিতে চাই।

পরীমণি’ও হয়ত কারো প্ররোচনায় পড়ে ভুল পথে পা বাড়ি’য়েছেন। কিন্তু এটিই তো জীবনের শেষ নয়। উল্লে’খ্য, আখতার হোসেন আজাদ ইসলামী বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগে স্নাত’কোত্তর পর্যায়ের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি সেবা’মূলক বিভিন্ন সামাজিক সংগঠনে যুক্ত আছেন জাতীয় পর্যায়ে পুরস্কার’প্রাপ্ত এই যুবক।

আরও পড়ুন – আলোচিত চিত্র’নায়িকা পরীমণি কাণ্ডে এবার নাম জড়ালো পুলিশের ঊর্ধ্ব’তন এক কর্মকর্তার। তার নাম গোলাম সাকলায়েন শিথিল। তিনি ঢাকা মহা’নগর গোয়েন্দা পুলিশ-ডিবি’র গুলশান বিভাগের এডিসি হিসেবে কর্ম’রত। সম্প্রতি ঢাকার অদূরে তুরাগ’তীরে বহুল আলোচিত বোট ক্লাব মামলার তদন্ত তদারক কর্ম’কর্তা ছিলেন সাকলায়েন।

Leave a Reply

x