পরকীয়ার পর বিয়ের দা;বিতে বৌদির অ’নশনের ভিডিও ভা’ইরাল, (ভিডিও)

পরকীয়ার পর বিয়ের দা;বিতে বৌদির অ’নশনের ভিডিও ভা’ইরাল, (ভিডিও)

কিছু কিছু সম্পর্ক আছে যারা তা;দের শারীরিক স’ম্পর্ক হয়ে গেলে ছেলেরা বিয়ে করতে বা মেয়েরা বিয়ে করতে রাজি হয় না, সেই ক্ষেত্রে দেখা যায় ছেলে এবং মেয়ে ছেলে হলে মেয়ের বাড়িতে এবং মেয়ে হ’লে ছেলের বাড়িতে অন্বেষণ করে।

 

এবার ফেসবুকে আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে ওই’ ভিডিওতে দেখা যায় এক বৌদি এক যুবকের বাড়ির সামনে গিয়ে বিয়ের দাবিতে অনশন করছেন। পরবর্তীতে তখন তার ভিডিওটি ফেসবুকে দেয়া হয় তা মু’হূর্তে ভাইরাল হয়ে যায়, ভিডিওটি উপভোগ করুন..

 

আরোও পড়ুন..’সা’লমানের বিয়ে না করার কা’রণ ফাঁ’’স করলেন বন্ধু সাজিদ’, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জ’ড়ালেও কাউকেই জী’বনসঙ্গী করে’ননি।

 

একলা চ’লো রে’ নী’তিতেই চ’লছেন ৫৫ ব’’ছর বয়সী এই সুপারস্টার। এ”বার তার বি’য়ে না করার কারণ ফাঁ’স করলেন বন্ধু-প্রযোজক সাজিদ না’দিয়াদওয়ালা।

সাজিদ জানান, তিনি এবং সা’লমান দু’জনেই কসম খে’য়েছিলেন কখনো ‘বি’য়ে করবেন না। কিন্তু ১৯৯৯ সালে সালমান হঠাৎ ক’রেই সি’দ্ধান্ত নেন, বিয়ে করবেন। সা’জিদকেও বলেন, ‘চল বিয়ে করে ফেলি’’।

 

কিন্তু বিয়ের মাত্র পাঁচ দিন আগে সা’লমান বলে, ‘এ’খন আর মুড নেই রে!’ নি’জের বিয়ের স্মৃতিচারণ করে তি’নি বলেন, ওর (সালমান খান) কাছে তো মেয়ে (প্রেমিকা) ছিল। কিন্তু আ’মার জন্য পাত্রী খুঁ’জতে হ’য়েছিল।

 

সেজন্য আ’মি গিয়ে বাবা-মাকে মে’য়ে দেখার জন্য ব’লি। তারাও আ’নন্দে পাত্রী ঠিক ক’রেন। সা’লমান তার বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আ’সে কিন্তু আমার পক্ষে তো সেটা করা স’ম্ভব হয়নি।’

 

পরে আমার বিয়ের আ’য়োজনে সে আ”সে। সে’খানে এসে ব’লেছিল, ‘বাড়ির পেছনে গাড়ি দাঁড় ক’রানো, এখনো সময় আছে, চলে যা’।’

Leave a Reply

x