নৌকা ভ্রমনে ‘পাংখা পাংখা মন’ গানে ডান্স করে ভাইরাল হলেন যুবক-যুবতী, (ভিডিও)

নৌকা ভ্রমন গুলা অনেক আনন্দ এবং মজাদার হয়ে থাকে, নৌকা ভ্রমনের জেনারেশন বিভিন্ন নর্তকী নিয়ে আনন্দ ইঞ্জয় করে থাকে, তাদের ডান্স বা অন্যান্য ভিডিওগুলো ফেসবুকে দিল এই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

এমন একটি নৌকার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে, বই ভিডিওতে দেখা যায় ছেলে মেয়ে উভয়েই নৌকার মাঝে দলবদ্ধভাবে ডান্স করছে, এই পোষ্টের নিচে ভিডিওটি দেওয়া হলো।

আরোও পড়ুন..’বিয়ে বন্ধ করে মানুষের পাশে অভিনেত্রী’, ভা’রতীয় টেলিভিশন অ’ভিনেত্রী বৈশালী ঠাক্কর। গত মাসেই বাগদান সে’রেছেন তিনি। ঠিক ছিল আগামী জুনে বিয়ে হবে তা’দের।

কিন্তু ভ’য়াবহ কোভিড প’রিস্থিতির কারণে বিয়ে বন্ধু করে মা’নুষের পাশে দাঁড়ালেন ‘সসুরাল সিমার কা’ খ্যাত এই অ’ভিনেত্রী।

বৈশালী বলেন—‘এই অবস্থায় দাঁড়িয়ে সে’লিব্রেশনের কো’নো ইচ্ছা নেই। আমার দেশের মানুষ মা’রা যাচ্ছে এই অ’বস্থায় কীভাবে বিয়ে করব?’

আগামী বছর প’রিস্থিতি স্বাভাবিক হলে বিয়ের আ’নুষ্ঠানিকতা সা’রবেন তিনি। তার ভাষায়—‘প্রতিদিনই দেখছি আ’মার কাছের মানুষ মা’রা যাচ্ছেন।

এই অ’বস্থায় তাদের পাশে না থেকে ভারতের বাইরে চলে যাওয়াটা একেবারেই উ’চিত হবে না বলে মনে করছি।’ বিয়ের পর উগাণ্ডায় শি’ফট করার কথা ছিল বৈশালীর।

তার হবু স্বামী অ’ভিনন্দন সিং পেশায় ডাক্তার। বিয়ের প্ল্যান বা’তিল করলেও এই মুহূর্তে ইন্দোরের এক স্বে’চ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। ফুটপাতবাসীদের মুখে খা’বার তুলে দিচ্ছে এই সংস্থাটি।

প্র’য়োজনে রক্ত, প্লাজমা, ওষুধেরও ব্য’বস্থা করছে।
এই কঠিন সময়ে নিজের আ’নন্দের কথা না ভেবে মানুষের পাশে দাঁড়িয়ে নে’টিজেনদের প্রশংসায় ভাসছেন বৈশালী।

ভিডিওটি উপভোগ করুন..

Articles You May Like

Leave a Reply

x