নৌকা ভ্রমনে তরুন-তরুনীর খোলা_মেলা মা’স্তি ভিডিও ভাইরাল, (ভিডিও)

নৌকা ভ্রমনে তরুন-তরুনীর খোলা_মেলা মা’স্তি ভিডিও ভাইরাল, (ভিডিও)

গ্রা’মের ছেলেরা যখন নৌ’কা ভ্রমণের আয়োজন করে তাদের ওই আয়োজনে অনেক উৎ’সুখ ছেলে আগ্রহ করে ওই ভ্রমণের জন্য। নৌকা ভবন গুলোতে বেশ আনন্দ হয়। সেই সাথে আরও ইনজয় কে বা’ড়িয়ে দেয় যদি একটি নর্তকী থাকে।

 

ইয়ং জে’নারেশন ছেলেগুলো ন’র্তকীর সাথে যখন ডান্স করে তখন তাদের আনন্দটা আরো বেড়ে যায়, নৌকা ভ্রমনে নর্তকীর সাথে এমন এ’কটি ভি’ডিও ফেসবুকে ভাইরাল হ’য়েছে, ভিডিওটি উ’পভোগ করুন

 

আরোও পড়ুন..’ভি’ন্ন লুকে ধরা দিলেন নুসরাত’,

মা হবেন প’শ্চিমবঙ্গের জ’নপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। আগাম ‘মা”তৃত্বের আভা তার সা’ম্প্রতিককালের এ’কাধিক ছ’বিতে প্রকাশ পেয়েছে।

 

তবে তাতে ছিল মে’ক’আপ বা প্রযুক্তির ছাপ। কিন্তু সম্প্রতি অভিনেত্রীর এ’কাধিক ছবি প্রকাশ পেয়েছে।

তার দা’ম্পত্যে ঝড় নিয়ে চু’’লচেরা বিশ্লেষণ চলছে সোশ্যাল মিডিয়ায়।

 

সে বিষয়ে নিজের অ’বস্থান স্প’ষ্ট করলেও, মাতৃত্ব নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তি’নি। প্রায় প্রতিদিন অবশ্য সোশ্যাল মি’ডিয়ায় নি’জের হাসিখুশি ছবি পোস্ট করা রুটিন হয়ে দাঁ’ড়িয়েছে তার।

 

এই প্রথম যেখানে ছি’ল না মে:কআপ বা কোনো প্রযুক্তির আড়াল। এছাড়া তিনি নিজের ছো’ট একটি ভিডিও পোস্ট ক’রেছেন ইনস্টাগ্রাম স্টো’রিতে। সে’খানে অভিনেত্রী লেখেন, ‘নো ফি’ল্টার ডে’।

 

মাতৃত্বের ন’মা’সের আ’নন্দ সাং’সদ-অ’ভিনেত্রীর চোখে মুখে। হাসতে হা’সতে মাঝে মাঝে চোখ বন্ধ করছেন, আবার খু’লছেন। হালকা নীল রঙের পোশাক পরে গাড়ির ভেতর ব%সে রয়ে%ছেন। হাতে ‘ভি’ (বিজয়ের চিহ্ন) চিহ্ন দে’খাচ্ছেন।

 

সেই ছবির পর আরো এ’কাধিক ছবি দেখা যাচ্ছে নুসরাতের স্টোরিতে। তার ম’ধ্যে সাদা-কালো একটি ছবিতে উজ্জ্বল তিনি। ছবিটি ‘কো’নো এক ফটোশ্যুটের।

 

কিয়ারা সেন না’মে একজন সে’ই ছ’বিটি নিজের স্টোরিতে দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘জলদি আসছে।’

প্রসঙ্গত, দি’নকয়েক আ’গে যশ দাশগুপ্তের সঙ্গে একটি মলে দেখা গিয়েছিল অ’’ভিনেত্রীকে।

 

একটি ফ্যাশন শুটও করেছেন। যশ-নু’সরাতের সম্পর্ক ই’ন্ডাস্ট্রির আর পাঁ’চটা প্রেমের স’’ম্পর্কের মতো নয়। কারণ এর সঙ্গে জু’ড়ে রয়েছে অনেক ধরনের সমীকরণ। আগামী দিনে কোন স’ম্পর্ককে কীভাবে এগিয়ে নিয়ে যান যশ-নুসরাত, তার দিকেই নজর সকলের।’

Leave a Reply

x