নৌকার ভিতর অশ্লীল নাচের শুটিং ভিডিও ভাইরাল, (ভিডিও)

কিছু কিছু অ’শ্লীল ভিডিও কনটেন্ট এর ভিডিওর মাধ্যমে তাদের ইউটিউব চ্যানেল ফেসবুক পেজ গুলো বড় করে নেয়, বর্তমানে অ’শ্লীল ভিডিও গুলো প্রচুর পরিমাণে ভাইরাল হয়, তাই তাদের বিজনেস শুরু করার জন্য এসব করে থাকেন।

এমন একটি ভিডিওতে দেখা যায় একটি মোটা মেয়ে অ’শ্লীল অবস্থায় নৌকায় নাচের ভিডিও শুটিং করতেছে, আসলে এসব মেয়েদের কোন ল’জ্জা বোধ বলতে কিছু নাই, তাই তারা ক্যামেরার সামনে এসে এসব খোলামেলা দৃশ্যে ডান্স করে।

আরোও পড়ুন, ‘এবার ঈদে জমজ -১৪ তে চার মোশাররফ’, প্রতি ঈদে মোশাররফ করিম অীভনীত ‘জমজ’ না’টককে ঘিরে দর্শকের আ’লাদা আগ্রহ লক্ষ্য করা যায়। জমজ সিরিজের প্রথম না’টকে দ্বৈ’ত চ’রিত্রে অভিনয় করেন তিনি।

জনপ্রিয়তা বিবেচনা করে নি’র্মিত হয়েছে ১৩টি সিক্যুয়েল। প্রতি ঈদে টিভির পর্দায় জমজ নাটকের সি’ক্যুয়েল যেনো থাকবেই। কিন্তু ক’রোনার কারণে গত ঈদে নির্মিত হয়নি এ নাটকের কোনো সিক্যুয়েল।

গত ঈদে ফাঁকা গেলেও এ’বারের ঈদের জন্য নির্মাণ হয়েছে ‘যমজ ১৪’। নাটকটির আগের সিক্যুয়েলে তিনটি চরিত্রে দেখা গেছে মো’শাররফ করিমকে। কিন্তু নতুন সি’ক্যুয়েলে চারটি চরিত্রে হা’জির হবেন এই অ’ভিনেতা।

বি’ষয়টি জানিয়েছেন নাটকটির নির্মাতা। ‘যমজ ১৪’ রচনা করেছেন অ’ভিনেতা-নির্মাতা কচি খন্দকার। এতে অভিনয়ও করছেন তিনি। ব’রাবরের মতো এবারো এটি নির্মাণ করছেন আ’জাদ কালাম।

ল’কডাউনের আগে গা’জীপুরের পুবাইলে নাটকটির দৃ’শ্যধারণের কাজ শেষ হয়। নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন—‘যমজ’ না’টকের জন্য সব সময় আ’লাদা করে স’ময় রাখি।

গল্প, চরিত্র নিয়ে আ’লাদা করে ভাবি। ইচ্ছা থাকা সত্ত্বেও গত ঈদে নাটকটি নির্মাণ সম্ভব হ’য়নি। তবে এবারের ঈদে দর্শকরা জ’মজ দেখতে পাবেন। ‘যমজ-১৪’ নাটকে নতুন করে যুক্ত হয়েছেন অ’ভিনেত্রী সারিকা।

এতে তাকে জ’বা চ’রিত্রে দেখা যাবে।আর টি’ভিতে ঈদের চতুর্থদিন রাত ৮টা ৩০ মিনিটে দেখা যা’বে নাটকটি।

Articles You May Like

Leave a Reply

x