নৌকায় সুন্দরী দুই ত’রুনীর খোলামেলা হট নাচের ভি’ডিও ভাইরাল, (ভিডিও)

নৌকায় সুন্দরী দুই ত’রুনীর খোলামেলা হট নাচের ভি’ডিও ভাইরাল, (ভিডিও)

 

তাদের পরনে একজনের ছি’ল হলুকালারের ড্রেস, আরেকজনের পরনে ছিল স’বুজ কালার ড্রেস, তারা একটি ডিজে গানের তালে সু’ন্দরভাবে ডান্স করছে, আমাদের সাথেই থা”কুন আর তাদের ডান্স এই ভিডিওটি উপভোগ করুন.

 

আরোও পড়ুন..’ন’জর কেড়েছেন ‘সুই পারম‌্যান’ ফারহান’, সময়ের জ’’নপ্রিয় তরুণ না’ট‌্যনির্মাতা মাবরুর র’শীদ বান্নাহ। ঈদুল আজহা উ’’পলক্ষে বেশ কটি নাটক নির্মাণ করেছেন তি’নি।

 

শনিবার (২৪ জুলাই) ই’উটিউবে মুক্তি পে’য়েছে তার নির্মিত একক নাটক ‘সুইপার ম‌্যা’ন’। পরিচালনার পাশাপাশি এ না’টকের গল্প ও ‘চি’ত্রনাট‌্য রচনা করেছেন বান্নাহ।

 

এ নাটকে একজন সুইপারের চ’’রিত্রে অভিনয় করেছেন তরুণ অ:ভিনেতা মুশফিক আ”র ফারহান। এছাড়াও র’য়েছেন—ফজলুর” রহমান বাবু, পা’রসা ইভানা, আফরিন আনিস র’হমান প্র’মুখ।

 

না’টকটি মুক্তির দুই দিনের ম’ধ‌্যে দ’র্শকমহলে দারুণ সাড়া ফেলেছে। দুই দিন না পেরু”তেই ভিউ দাঁ’ড়িয়েছে প্রায় পাঁচ লাখ। না”ট‌্যপ্রেমীরাও না’’টকের গল্প, অভিনয়শিল্পীদের অ”’ভিনয়ের ভূয়সী প্রশংসা করছেন।

 

সুজন হোসেন লিখেছেন—‘স”ত্যি ভাষা হা’রিয়ে ফেলেছি, ওনার (ফারহান) না’টক যত দে’খতেছি ততই মুগ্ধ হচ্ছি।’ অনেক দর্শক মনে ক’রছেন এ’ই নাটকের মাধ‌্যমে মানুষের চিন্তার প’রিবর্তন আসবে। এ ‘বিষয়ে নকুল স’রকার লিখেছেন, ‘অ’সাধারণ!

 

ঘুনে ধরা চিন্তা-চেতনার অ’নেক পরিবর্তন হবে এই নাটকের মাধ্যমে।’ কলকাতার দ’’র্শকরাও নাটকটি দেখে প্রশংসা করছেন। অভিজিৎ গা”ঙ্গুলি নামে একজন লিখেছেন, ‘আমি কলকাতার দ’মদমে থাকি। এই নাটক দেখে আমার খুব ভালো লা’গলো!

 

সমাজে দারুণ একটি বার্তা। ১০/১০ দি’লাম। সকলের অভিনয় অসাধারণ।’ ফারহানের অ’’ভিনয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন অনেকে। মাসুদ না’মে একজন লিখেছেন, ‘ফারহান ভা’ইয়ের কি’ছু নাটকের জন্য তাকে সত্যি অ‌্যাওয়ার্ড দেওয়া উচিত। আ’পনাকে ভালোবাসি।’ এমন অসংখ‌্য মন্তব‌্যে ভরে আ’ছে কমেন্ট বক্স।’

Leave a Reply

x