নৌকায় শ’র্ট পোশাকে তরুন-ত’রুনীর খোলামেলা না’চের ভিডিও ভাইরাল, (ভিডিও)

নৌকায় শ’র্ট পোশাকে তরুন-ত’রুনীর খোলামেলা না’চের ভিডিও ভাইরাল, (ভিডিও)

নৌকা ভ্রমন করতে সবাই ভা’লবাসে, দেখা গেল নৌকা ভ্রমনে তরুণ-তরুণীরা অস্থির এ’কটি নাচের ভিডিও। সেই ভিডিওতে দেখা যা’য় দুই জন তরুণী এবং কয়েকজন তরুণ একসাথে ডান্স করছে।

 

তরুনীর গায়ে ছিল সাদা ড্রেস এবং পড়েছিল জি’ন্সের প্যান্ট, তারা ভেজা অবস্থায় তরুণ-তরুণীরা কই নৌকায় ডান্স করছে। তাদের ডান্সের ভিডিওটি ফেসবুকে আপলোড দে’য়া হলে তাদের ওই ডা’ন্সের ভিডিওটি প্রচুর পরিমাণে ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি উ’পভোগ করুন….

 

আরোও প’ড়ুন..’গানের পর এবার ছবির প’র্দায় ‘বেলা বোস’,,অতিমারী, দীর্ঘ গৃ’হনির্বাসন, ম”নখারাপ– তারপরেও জীবন চলে। কিছু ভা’ল খ’বর আসে, মন ভা’ল করে দেয়।

 

তে’মনই মন ভা’ল করে দেওয়া খবর হল – অঞ্জন দত্তর (Anjan Dutta) ‘বে’লা বোস’ (Bela Bose) আসছে বড় প’র্দায়। তাঁর গানের আ’ইকনিক চ’রিত্র ‘বেলা বোস’-কে নিয়ে এবার সি’নেমা বানাবেন গায়ক-প’রিচালক স্বয়ং।

 

আ’জ থেকে এগারো বছর আগে ২০১০-এ অঞ্জন ‘রঞ্জনা আমি আ’র আসব না’-র (Ranjana Ami r Asbona) শুটিং ক’রেছিলেন। ২০১১-এ মুক্তি পায় ছ’বিটি। সেই ছ’বি প্র’যোজনা করেছিলেন রানা স’রকার।

 

ঠি’ক তার দশ বছর পরে রানা আ’র অঞ্জন ফের জোট বাঁধছেন বেলা বোসের জ’ন‌্য। প’রিচালক অঞ্জন ব’লছেন, “সেই সময়েও রানা-ই এসেছিল আমার কাছে। এবারেও ওই আসে। এখন রানা অনেক অভিজ্ঞ, জী’বনের চড়াই-উতরাই দেখেছে, ‘চ’তুষ্কোণ’-এর মতো ছবি প্র’যোজনা করেছে।

 

র’ঞ্জনা’ আমার কাছে বড় ঘটনা ছিল। তিনটে জাতীয় পু’রস্কার পেয়েছিল, উই গট আ হি’উজ সাকসেস। এ’বারে রানা এসে বলল, আমরা আবার আ’রেকটা ছবি করব এবং মি’উজিক‌্যাল। এই নিয়ে চিন্তা-ভাবনা শু’রু হল।

 

লেখালিখি শুরু ক’রলাম আ’বার। ঠিক করলাম ‘বেলা বোস’ আসবে গান থেকে সি’নেমায়।” তাহলে ছবির নাম কী? ঠিক হয়েছে ‘বে’লা বোসের জন‌্য’। কিন্তু ‘2441139’ তো আ”র চলে না, ল‌্যান্ডলাইন তো প্রা’য় উঠেই গিয়েছে!

 

অ’ঞ্জন হেসে ব’ললেন, “রঞ্জনা আমি আর আসব না’ গানের সঙ্গে ছবির যেমন কোনও মি’ল নেই, বেলা বোসের ক্ষেত্রেও তেমনই হ’তে চলেছে। ত”বে গানটা থাকবেই। এ’কেবারে সমসাময়িক প্রে’ক্ষাপটে চিত্রনাট‌্য লেখা শুরু করেছি। বড় পর্দায় বেলা বো’স আসছে।’

Leave a Reply

x