নৌকায় নীল টি-শার্ট পরে সুন্দরী যুবতীর অ’স্থির নাচের হট ভিডিও ভাইরাল, (ভিডিও)

নৌকায় নীল টি-শার্ট পরে সুন্দরী যুবতীর অ’স্থির নাচের হট ভিডিও ভাইরাল, (ভিডিও)

যখন ছেলেরা কো’ন নৌকাভ্রমণে যায় তারা তাদের ওই নৌকা ভ্রমন কে আরো আ’নন্দময় করার জন্য কিছু তরুণীকে ডান্স করা’র জন্য সা”থে নেই, নৌকা ভ্রমনের সময় তারা লাউডস্পিকারে গা”ন দিয়ে ওই তরুণী সাথে ডান্স করে।

 

একটি ভিডিওতে দেখা যা’য় একটি তরুণী আকাশী কালার টি শার্ট পড়ে নৌকায় এ’ক যুবকের সাথে ডান্স করছে, কেউ এক’জন তা’র ভিডিওটি মোবাইলে ধারণ করে পরবর্তীতে ফে’সবুকে আপলোড দেয়

ধারণ করা ওই ভি’ডিওটি ফেসবুকে আপলোড দেওয়ার পর থেকেই সোশ্যাল মি’ডিয়ার ফেসবুকে ভাইরাল হয়ে যায়, ভিডিওটি আ’পনাদের দেখার সুবিধার্থে আমাদের ওয়েবসাইটে শেয়ার ক’রলাম। ভিডিওটি উপভোগ করুন…

 

আরোও পড়ুন..সৌ’র,ভের দেওয়া তথ্য মতে, কলেজে পড়া অ’বস্থায় মি’ডিয়ায় জড়িত এক ব্যক্তির ন’জরে পড়েন পরী। পরীর বিভিন্ন রকম তু’লে প’ত্রিকায় ছাপেন ওই ব্যক্তি। এর পর তা’কে মডেল ও অ’ভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখান সেই ব্য%ক্তি।

 

তখন থেকেই শা’মসুন্নাহার স্মৃতি না,ম পাল্টে পরীমণি হয়ে যান। এর কিছু দিন না যে’তেই পরীমণি উশৃঙ্খল জীবন যাপন শুরু করেন। ফলে স্বা’মীর সঙ্গে দূরত্ব শুরু হয়। পরে মি’ডিয়ার সঙ্গে জ’ড়িত সেই ব্য’ক্তিকে পরীমণি বিয়ে করেছেন বলে সৌরভ জা’নতে পারেন।

 

এরপর ২০১৫ সালে সৌ”রভ ঢাকা ছেড়ে কেশবপুরে ফিরে যান। স্বামীকে বিদায় ক’রার পরই পরীমণি মা.দ.কে জড়িয়ে পড়েন। ২০১৬ সাল থে’কে তিনি নিয়মিত মা.দ.কাশক্ত বলে জা’নিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের প.রি’চালক কমান্ডার খ.ন্দকার আল মঈন।

 

 

বৃহস্পতিবার (৫ আ’গস্ট) বিকেলে র‌্যা”ব স’দরদপ্তরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্র’শ্নের জবাবে তিনি বলেন, চিত্রনায়িকা পরীমণির বা”সায় মিনিবার ছিল, যেখানে ডিজে পার্টি করা”‘ হতো।

 

সেখানে মা.দক গ্রহণ চ’লতো। পরীমণি ২০১৬ সাল থেকে মা.দক সেবন করতেন। এম’নকি ভ’য়’ঙ্কর মা.দক এলএসডি ও আইসও সেবন ক’রতেন নায়িকা পরীমণি। তার বাসায় একটি মিনি বা’রও রয়েছে।

 

আর চলচ্চিত্র প্রযো’জক নজরুল ইসলাম রাজ প’রীমণির বাসায় এসব মা’.দক সা’প্লাই (সরবরাহ) করতেন।

এছাড়া যারাই তার বাসায় যা’তায়াত করতেন তালিকা করে যা’চাই বাছাই শেষে তা”দের বি’রুদ্ধে ব্য’বস্থা নেয়া হবে বলেও জানান খন্দকার আ’ল মঈন।

Leave a Reply

x