‘নাগিন নাগিন’ গানের বৌদির ঝাকির ডান্স, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌল’তে নানা রকম ভিডিও ভাইরাল হয় প্রতিদিন। সেখানে নাচ-গান প্রভৃতি অ্যাক্টিভি’টির সাথে মার্শাল আর্ট

এ’ছাড়াও নানা রকম অদ্ভুত ঘটনার ভিডিও ভাই’রাল হতে দেখি আমরা। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌল’তে বহু মানুষ তাদের প্রতি’ভাকে বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন।

দেশে’র কোনায় কোনায় এমন অ’নেক মানুষ রয়েছেন, যাদের প্রতিভা থাকলেও নেই সু’যোগ। তবে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অ্যাপসের মাধ্যমে তারা নানা’রকম’ভাবে বিশ্বের সামনে

নিজেদের প্রতিভা প্রদ’র্শন করতে পারছেন। প্রতিভা প্রদর্শনের দৌড়ে কিশোর-কিশোরী যুবক-যুবতী’দের সাথে বয়স্করাও পিছিয়ে নেই।

তবে বর্ত’মানে নানা রকম অ্যাপের মাধ্য’মে আকর্ষণীয় ভিডিও পোস্ট করে ভাই’রাল হয়ে যাচ্ছেন প্রায় প্রতি’দিনই নানা মানুষ। এই সমস্ত অ্যাপগুলি ব্যবহার করে মানুষ তার প্রতি’ভাকে করে তুলেছে আরো আকর্ষ’ণীয়।

সুন্দরভাবে পরিবেশিত ভিডিও’গুলি দেখে মন জুড়িয়ে যায় সকলের। যদিও উপ’যুক্ত প্রতিভা ছাড়া কোন অ্যাপের মাধ্যমে কিছু ক’রা সম্ভব নয়, সবকিছুর জন্য চাই প্রতিভা।

আজ’কাল বিভিন্ন সেলিব্রিটিরাও লক’ডাউনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের ভক্ত’দের সঙ্গে সংযোগ স্থাপনে সমর্থ হয়েছেন।

তারা ফেসবুক ইউটিউব’সহ ইনস্টাগ্রাম সব জায়গাতে নিজের প্রতিভা প্রদর্শন করে দর্শকদের মন মাতি’য়েছেন বারবার।

সাধা’রণত বাড়ির গৃহবধূরা সংসা’রের চাপে তাদের নিজেদের জীবনের প্রায় সবটুকুই ত্যা’গ করতে বাধ্য হন।একটি মে’য়েকে বিয়ে হওয়ার সময় সং’সার করতে গিয়ে তার সম’স্ত সব আশা বেশিরভাগই ত্যা’গ করতে হয়।

স্বামী সংসার স’বকিছু সামলাতে গিয়ে তাদের মনের সম’স্ত আশা অপূর্ণই থেকে যায়। কিন্তু সোশ্যাল মিডি”য়ার দৌলতে আজকাল গৃহবধূরা’ও তাদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে স:ক্ষম হয়েছে।

সম্প্রতি একটি ভাইরা’ল ভিডিওতে দেখা যাচ্ছে, একসা’থে অনেক বৌদি খ্যাত বলিউড সং “Nagin Nagin” গানটিতে নাচ করছেন সকলে।

ভিডিও’টি দেখে মনে হচ্ছে এটি সাধা’রণত কোন বিয়ে বাড়ি, এই বিবৃতি অনেক’গুলি বৌদি এবং মেয়ে একসাথে নাচ করছে’ন এই গানটিতে নিজে’দের মতো করে।

সুন্দরী বৌদিদের এই নাচ দেখ’তে খুবই সুন্দর, তাদের পার’ফরমেন্সের মু’গ্ধ হয়ে গেছে দর্শকরা। তাদের নিজে’দের মধ্যে এই নাচ মু’গ্ধ করে দিয়েছে নেটিজে:নদের।

কমেন্ট বক্সে প্রতি’টি মানুষ বৌদিদের সৌন্দর্য ও নাচের তারিফ করে’ছেন। বিশেষ করে হলুদ শাড়ি লাল ব্লাউজ পড়ে তাদের এই না’চ সত্যি মন জুড়িয়ে দিয়েছে সকলে।

অধিকাংশ গৃহ’বধূরা সাধারণত ক্যামেরার সামনে আ’সতে কুণ্ঠাবোধ করেন। কিন্তু এই ভিডিওটি’তে বৌদি’রা অত্যন্ত খোলামেলা’ভাবে নিজেদের মতো করে নিজের মতো করে নেচে মুগ্ধ করেছেন তারা সবাই’কে।

এর আগেও ভাই’রাল হয়েছে এক গৃহবধূর নাচ, দ্য সোশ্যাল মিডিয়া’কে কাঁপি’য়ে দিয়েছিল। প্রত্যেক প্রতি’ভাবান গৃহবধূর উচিত এভাবে এগিয়ে আসা,

তবে এই প্রতি’ভাবান মানুষের যোগ্য সম্মান পা’বেন। আমাদের দেশের ঘরে এমন অনেক মানুষ আছে যাদের প্রতি’ভা থাকলেও সুযোগের অভা’বে তারা বঞ্চি’ত থাকেন, এখনো আমাদের দেশে এমন অনেক মহি’লা আছে যারা ঘর সংসার ছেড়ে নিজের প্রতিভা প্রদ’র্শন করে

Leave a Reply

x