September 22, 2021 || 4:31 pm

ধর্ষণ করতো স্বা’মী, পাহারা দিত স্ত্রী…!

ধর্ষণ করতো স্বা’মী, পাহারা দিত স্ত্রী…!

ভুক্তভোগীর পি’তা বাদী হয়ে রবি’বার গভীর রাতে হোসেন আলী ও তার তৃতীয় স্ত্রী তামান্না বেগ’মকে (১৯) আসামি করে ধর্ষণ মামলা করে”ন।

 

কোতোয়ালি মডেল থা’নার ওসি শা’হ কামাল আ’কন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, গত’কাল দুপু’রেই অভিযুক্ত হোসেন আলীকে আ’দালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হ”য়েছে।

মামলার এজা”হারের বরাত দিয়ে ও’সি জানান, নগরীর কৃষ্টপুর এলাকায় ভাড়া বাসায় থা’কার সুবাদে প্রতিবেশী হোসেন আলীর বাসায় যাতা’য়াত ছিল ভুক্তভোগী পরিবারের। সেই সুযোগে ও’ই কিশোরীর

সঙ্গে কথা হতো জাপা নে’তার। চলতি বছরের ১৫ জানুয়ারি সকালে হোসেন আলীর তৃতীয় স্ত্রী তামান্না বেগম ওই কিশোরীকে ঘরে ডে’কে নিয়ে কোমল পানীয়ের সঙ্গে নেশা জাতীয় ওষুধ সেবন ক’রিয়ে অচেতন করে।

 

পরে কিশোরী অজ্ঞান হয়ে প’ড়লে তাকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে হো”সেন আলী।

এ ঘটনা প্রকাশ করলে ওই ভি’ডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে কিশোরী’কে তার সঙ্গে নিয়মিত শারীরিক সম্পর্ক করতে বলে ধর্ষ’ক।

 

পরের দিন সকালে আ’বারও তা’মান্না বেগম ওই কিশোরী’কে ডেকে এনে তার স্বা”মী হোসেন আলীর সঙ্গে শারীরিক সম্পর্ক করার জন্য ঘ’রের দ’রজা বন্ধ করে দিয়ে বাইরে বসে পাহারা দে’য়।

ওসি আরও জা”নান, সা’ম্প্রতিক স”ময়ে ওই কিশোরীকে ধর্ষণকালে হোসেন আ”লী জন’তার হাতে আটক হয়েছিলেন। সেই সময় তি’নি স্থানীয় সালিসে বিষয়টি মীমাংসা করে ধামাচাপা দে’ওয়ার চে’ষ্টা করেন। কিন্তু তিনি ওই কিশোরীর পিছু ছা’ড়েননি।

Related Posts
x