দুধ সাদা স্বচ্ছ পোশাক পরে স্প’ষ্ট শরীর দে’খিয়ে ভাইরাল ঋত্বিকা সেন তুমুল ভাইরাল, (ভিডিও)

দুধ সাদা স্বচ্ছ পোশাক পরে স্প’ষ্ট শরীর দে’খিয়ে ভাইরাল (ঋত্বিকা সেন)

কি’ছুদিন আগে সম্রাট মুখার্জির(Samrat Mukherjee) সা’থে একটি এ’কটি মিউজিক ভি’ডিওতে কাজ করেছিলেন টা’লিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন(Ritika Sen)। সেই ভিডিওর শ্যুটিংয়ে কাজ ক’রতে দার্জিলিং পাড়ি দি’য়েছিলেন তারা। সেই সময় দার্জিলিং এর শুটিং করতে করতে একটি হলুদ রঙের শাড়ি পরে ছবি দিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি তা”কে একদম অন্যরকম লুকে দে’খা গেলো।

ঋত্বিকা সম্প্রতি যে ছবিটি শে’য়ার করেছেন সেখানে তা’কে হট অবতারে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী সাদা রঙের ব্রালেট ও সাদা ট্রাউজার পরে আছেন। সাথে গায়ে জ’ড়িয়েছেন সাদা রঙের ব্লেজার ও পায়ে দি’য়েছেন স্টিলেটো। সবথেকে আকর্ষনীয় হ’চ্ছে ব্রালেটের সা’থে জড়িয়ে তার স্কিন পরা।

এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, এ’কটি প্রজাপতির মতো ভেসে বে’ড়াচ্ছেন তিনি। প্রসঙ্গত উ’ল্লেখ্য কিছুদিন আ’গে স’ম্রাট মুখার্জীর সাথে তার মিউজিক ভিডিও করা নিয়ে নানান রকম কথা উঠেছিলো। হ্যাঁ বউ কথা কও ধারাবাহিক যে সম্রাটের সঙ্গে ঋত্বিকা বাবা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন, সে অভিনেত্রীই যখন মিউজিক ভি’ডিওতে সম্রাটের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে রাজি হন ত”খন অনেকেই বিষয়টা মে’নে নিতে পারেননি। নে’টিজেনদের মধ্যে একটি অংশ নিয়ে কটাক্ষ করতে শুরু করেন।

অ’নস্ক্রিন বাবা মেয়ে থেকে অনস্ক্রিন স্বামী-স্ত্রী ‘হয়ে যাওয়ার ব্যাপারটা দে’খে অনেকেই ধাতস্থ হ’তে পারেন নি। ঋত্বিকা ব’লেন, অভিনয়ের ক্ষেত্রে একজন অভিনেত্রী হিসেবে ছুৎমার্গ থাকা উচিত নয়। এ’কজন অভিনেত্রীর সমস্ত রকম চরিত্রের সাথে নিজে’কে খাপ খাইয়ে নেও’য়া উচিত বলেই তিনি ম’নে করেন।

পাশাপাশি তিনি এও জানান, এই মিউজিক ভিডিওর অফারটি পেয়ে তিনি প্রথমে চমকে গিয়ে’ছিলেন, এত বছর পরেও সাগর ‘সেন ও মিলিকে স’কলে মনে রেখেছেন এই দেখে।’

Articles You May Like

Leave a Reply

x