টিপাটিপিই আমার ভালো লাগে, গরম হয়ে যায় সবকিছু- সাদিয়া, (ভিডিও)

প’তিতালয়ের মেয়েদের জীবন কাহিনী এক অসাধারণ, তাদের জীবন কাহিনী শুনলে অদ্ভুত লাগে, মেয়েটি তার জীবন কাহিনী তুলে ধরেছেন একটি ভিডিওর মাধ্যমে, ভিডিওটি ফেসবুকে আপলোড করা হলে ভাইরাল হয়ে যায়।

মেয়েটি নিজের মুখে বলে কেউ যদি তাকে ভালোবাসতে চাই সেটা কেউ ভালবাসবে, প’তিতালয়ের মেয়ে গুলো চাই তারা অন্যান্য মেয়েদের মত স্বাভাবিক ভাবে জীবন-যাপন করতে, কিন্তু তারা পায় না শুধু একটু সাপোর্ট।

ভিডিওটিতে দেখা যায় মেয়েটির মুখ বেঁধে ফেসবুকে এসে এসব কথা তিনি নিজের মুখে স্বীকার করেন, তার পরনে ছিল মিষ্টি কালার ড্রেস, ভিডিওটি পোস্ট এর নিচের দিকে দেওয়া হল।

আরোও পড়ুন..’এক টিকিটে দুই ছবি’, বিয়ের আসর থেকে বি’থীকে উ’ঠিয়ে নিয়ে যায় রকি। এ ঘটনায় বিথী খুশি হয়। কা’রণ পাত্র তার পছন্দ ছিল না।

এলাকার বড় ভাই সে’লিম, তার প্রে’মিকাকে তুলে আনতে র’কিকে পাঠায়। রকি ভুল করে নিয়ে আসে বিথীকে। একই সময় সেলিমের প্রেমিকাও বাড়ি থেকে পালিয়ে যায়।

পু’লিশের কাছে অ’ভিযোগ করার কারণে পালিয়ে বেড়াতে থাকে সেলিম। বিথী বুঝতে পারে ভুল মানুষ তাকে তুলে নিয়ে আসছে। পু’লিশও যে তাদের ধ’রতে ম’রিয়া হয়ে আছে, তা বুঝতেও বাকি নেই। বিথী আর রকি পা’লাতে থাকে।

সর্বশেষ সেলিম, রকি, বিথীকে ধরে ফেলে পু’লিশ। সেলিমকে দেখে রকি বলে, ‘আপনার জিনিস নেন।’ শুধু আ’পনার জন্য আমার হাতে হা’তকড়া। আমার টাকা-পয়সা কিছু লাগবে না।

সেলিম পু’লিশকে বলে, ‘বিথীকে আমি চিনি।’ অ’ন্যদিকে বিথী হঠাৎ বলে উঠে, ‘আমি রকিকে বিয়ে করতে চাই।’ তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।
এমন গল্প নিয়ে নি’র্মিত হয়েছে একক নাটক ‘এক টি’কিটে দুই ছবি’।

জুয়েল এলিন রচিত এ নাটক প’রিচালনা করেছেন ফজলুল সেলিম। রকি ও বীথি চ’রিত্রে দেখা যাবে নিলয় আলমগীর ও সা’রিকাকে। ঈদের ৬ষ্ঠ দিন সন্ধ্যা ৬টায় মাছরাঙা টিভিতে প্রচার হবে এ নাটক।

ভিডিওটি উপভোগ করুন…

Articles You May Like

Leave a Reply

x