ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে

রুটি খাও’য়ানোর প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ছয় ব’ছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরু’দ্ধে। অভি’যুক্ত নজরুল ইসলাম নজু (৫১) কুমিল্লার মুরাদন’গর উপজেলার বাখরনগর গ্রামের মৃত আলী আজ্জ’ম বেপারীর ছেলে। এই ঘটনায় এখনও কোনও মামলা হয়নি, তবে মামলা’র প্রস্তুতি চলছে বলে জানিয়ে’ছেন শিশুটির বাবা।

ভুক্ত’ভোগী শিশুর মা জানান, রবিবার বিকাল ৫টায় বাগান বাড়িতে বন্ধু’দের সঙ্গে খেলতে গেলে ধর্ষক নজু মেয়ে’টিকে রুটি খাওয়া’নোর কথা বলে বাড়ির পাশে এক’টি ঘরে নিয়ে যায়। তখন আমার মেয়ের সঙ্গে খেলছিল আরেক’টি ছে’লে শিশুও। ছেলে’টাকে ঘর থেকে বের করে দিয়ে আমার মেয়ে’কে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করে নজু। মেয়ের চিৎকারে আশেপাশের লোক’জন চলে আসে। তখন আমি এসে দেখি নজু ঘর থেকে পালি’য়ে যাচ্ছে।

সেখান থেকে শিশু’টিকে উদ্ধার করে মুরাদন’গর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত’ব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিক্যা’ল কলেজ হাস’পাতালে পাঠিয়ে দেয়।

নাম প্রকা’শে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জনান, নজু এক’জন মাদক ব্যবসায়ী, সে প্রায়ই তার সঙ্গীদের নিয়ে মদ ও জুয়ার আস’রে ব্যস্ত থাকে। তার বি’রুদ্ধে মুরাদনগর থানায় মাদকের মামলা রয়েছে।

মুরাদনগর থানার ভার’প্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) সাদেকুর রহমান জানা’ন, বিষয়টা আমি শুনেছি, অভি’যোগ পেলে প্রয়োজ’নীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Articles You May Like

Leave a Reply

x