ছোটবেলায় বিয়ে করে, ভুল করেছি: মিথিলা..!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত, রশিদ মিথিলা। দুই বাংলায় জনপ্রিয় এ মডেল-অভিনেত্রী বিগত, বছরগুলোতে নানা কারণে খবরে এসেছেন। ব্যক্তিগত সম্পর্ক, বিবাহ, বিচ্ছেদ আবার কখনো নিতান্তই, নিজের কাজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে, আলোচনা-সমালোচনার শিকার হন মিথিলা। এবারে এক পুরানো বিস্ফোরক মন্তব্য দিয়ে নতুন করে, নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে মিথিলা।

একটি বিনোদন মাধ্যমে সম্প্রতি, মিথিলার এক সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে উপস্থাপক প্রশ্ন করেন মিথিলার জীবনে করা, সবচেয়ে বড় ভুল কোনটি। কিছুক্ষণ ভেবে মিথিলা উত্তর, দেন খুব ছোট বয়সে বিয়ে করে ফেলা। এখানে আর ভক্তদের বুঝতে বাকি থাকে না যে তাহসানের, সঙ্গে নিজের বিয়ের কথাই বলছেন মিথিলা। তবে কি তাহসানকে, বিয়ে করা ভুল ছিল মিথিলার? এমন সকল মন্তব্যে ছেয়ে যায় নেটমাধ্যম।

আরও পড়ুন: নুহাশের অর্জন গুরুত্বপূর্ণ কেন..!
ছাত্রজীবনে দীর্ঘদিন প্রেমের, পর ২০০৬ সালের ৩ আগস্ট সঙ্গীতশিল্পী তাহসান খানকে বিয়ে করেন রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের, পরে উভয়ে যৌথভাবে বের করেন একাধিক গানের, অ্যালবাম। ২০১৩ সালের ৩০ এপ্রিল কন্যা সন্তান আইরার আগমন ঘটে তাহসান মিথিলার জীবনে।
,
আরও পড়ুন: ঐশ্বরিয়া-বর্ষা এক ফ্রেমে,,

এরপর হঠাৎই পুরো দেশকে, অবাক করে দিয়ে ২০১৭ সালের জুলাইয়ে বিবাহ বিচ্ছেদ ঘটে তাহসান-মিথিলার। পরে ২০১৯ সালের,, ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা, সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *