চিত্রনায়িকা চাঁদনী মারা গেছেন

চিত্র’নায়িকা সিলভী আজমী চাঁদনী মারা গেছেন। মঙ্গল’বার বেলা ১১টার দিকে বগুড়ার একটি হাসপাতালে তিনি মারা যান।

চলচ্চিত্র পরিচালক বিপ্লব শরীফ গণ’মাধ্যমকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চাঁদনী বেশ কিছু দিন ধরে থাই’রয়েডের চিকিৎসা নিচ্ছিলেন। সপ্তাহ’খানেক আগে ঢাকার হেলথ কেয়ারেও ভর্তি ছিলেন। সেখানে আইসিইউতে ছিলেন বেশ কয়েক’দিন। সেখানে চিকিৎসার ব্যয়ভার চালাতে না পেরে চার দিন আগে ঢাকা থেকে তাকে নিজ শহর বগুড়ায় নিয়ে যাওয়া হয়।

সেখান’কার সরকারি হাসপাতালে ভর্তি করার পর, চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান।

সিলভীর মামা মাসুম বলেন, টাকার অভাবে আমরা ঢাকায় তার চিকিৎ’সা করাতে পারিনি। এজন্য তাকে বগুড়ায় নিয়ে আসতে হয়েছে। এখানে আনার চা’র দিনের মাথায় সে মারা গেল।

সিলভী আজমী চাঁদনী ২০০৭ সালে একটি পত্রিকার ফটো’সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার’আপ হয়েছিলেন। শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘বল না কবুল’ ছবিতে অভি’নয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়। এই ছবিতে শাকিব খানের ছোট বোনের চরিত্রে অভিনয় করেন তিনি। তবে এ সময় তিনি চাঁদনী নামে পরি’চিত হন।

২০১০ সালে চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘যেমন জামাই’তেমন বউ’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেন সিল’ভী।

প্রসঙ্গত ২০১১ সালে কক্স’বাজারের এক হোটেল থেকে ইয়াবা’সহ গ্রেফতার হন নায়িকা চাঁদনী। এ সময় তার সঙ্গে চল’চ্চিত্র পরিচালক জিএম সারওয়ারসহ আরও ছয়’জন ছিলেন। এ কারণে তারা বেশ দীর্ঘ’দিন কারাগারে ছিলেন। পরে ২০১৪ সালের ১৫ আগস্ট সিলভি জামিনে মুক্তি পান। ২০১২ সালে ‘বাংলা ভাই’ সিনেমার মাধ্য’মে তিনি আবারও ফিরে আসেন।

Leave a Reply

x