চাহিদা মেটাতে ব্যর্থ হয়ে স্ত্রীকে হত্যা করলেন ব্যাংক কর্মকর্তা..!

পাঁচদিন ধরে মিরপুরে দীঘি, সঙ্গে রানী রাসমণির স্বামী নূর.!

স্ত্রীকে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ, করেছেন এক ব্যাংক কর্মকর্তা। পরে পুলিশ তার বাড়িতে, গিয়ে মরদেহ উদ্ধার করেছে।
আম বাগানে সুন্দরী দুই তরু,ণীর খোলামেলা, হট নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)
রোববার (৫ সেপ্টেম্বর) রাতে ভারতের পশ্চিম, বর্ধমানের কাঁকসা থানা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত, ব্যক্তির নাম বিপ্লব পরিয়াদ। তিনি সেন্ট্রাল ব্যাংক অব ইন্ডিয়ার, দুর্গাপুর শাখার সহকারী ব্যবস্থাপক।
সুন্দরী ননদ ও ভাবির একসাথে, খোলা,মেলা ‘গোসলের ভিডিও’ তুমুল ভাইরাল, (ভিডিও)
পুলিশ বলছে, রোববার রাতে অভিযুক্ত বিপ্লব, মোটরসাইকেল চালিয়ে কাঁকসা থানায় আসেন। থানার ভারপ্রাপ্ত, কর্মকর্তাকে (ওসি) জানান, তিনি স্ত্রীকে খুন করেছেন। পুলিশ তখন তার বাড়িতে গিয়ে দেখে, বিপ্লবের স্ত্রীর মরদেহ পড়ে, আছে মেঝেতে। পুলিশ জানায়, ওই নারীর নাম ঈপ্সা প্রি,য়দর্শিনী (২৫)।
নোরা ফাতেহি ড্রেসিংরুমে অশ্লীল পোশাকে নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)
পুলিশকে বিপ্লব জানিয়েছে, ২০১৯ সালে তিনি ঈপ্সাকে বিয়ে করেন। তারা ওড়িশার কটকের বাসিন্দা। তবে কাঁস,কায় তারা বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। বিয়ের পর থেকেই তাদে,র মধ্যে ঝগড়া হতো। ঘটনার দিনও তাদের বাকবিতণ্ডা হয়। তখন গলায় কুকুরের বেল্ট পেঁচিয়ে ঈপ্সাকে খুন করেন বিপ্ল,ব।
বৌদি দেবরকে জোর করে আম খা,ওয়ানোর ভিডিও ভাইরাল (ভিডিও)
ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, অতিরিক্ত চাহিদা ও, অত্যাচার সহ্য করতে না পেরেই স্ত্রীকে খুন করেছেন বলে পুলিশকে জানায় ওই ব্যাংক কর্মকর্তা। পরে তাকে হেফাজ,তে নেয় পুলিশ।
বাংলা হট যাত্রা খোলা মেলা ডান্স এর ভিডিও তুমুল ভাইরাল (ভিডিও)
কাঁকসা থানার এক পুলিশ কর্মকর্তা বলেন, ইতিমধ্যেই ঈপ্সার বাড়িতে খবর পাঠানো হয়েছে। ইপ্সার পরিবারের সদস্যদের কাছ থেকে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।,

বাংলা হট যাত্রা খোলা মেলা ডান্স এর ভিডিও তুমুল ভাইরাল (ভিডিও)

Leave a Reply

x