চলন্ত গাড়িতে ভয়ংকর হাতির আ’ক্রমণ, তুমুল ভাইরাল ভিডিও

বনের মধ্য দিয়ে গাড়ি চলাকালীন অবস্থায় গাড়ির সামনে এসে একটি হাত দিয়ে দাঁড়িয়ে যায়, পরবর্তীতে ওই হাতিটি গাড়িটাকে উল্টে দেওয়ার জন্য অনেক চেষ্টা করে,

ওই সময় গাড়ির মধ্যে অনেক লোক ছিল, গাড়ির মধ্যে লোকেরা গাড়ি থেকে ছুটে পালানোর চেষ্টা করে, হাতিটি অনেক চেষ্টার পর গাড়িটিকে উল্টে দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে,

কিন্তু পরবর্তীতে সে ব্যর্থ হয়, এবং হাতিটি অন্যদিকে চলে যায়, এরকম ঘটনা প্রতিনিয়তই প্রায় হয়ে থাকে, যে সকল দুর্গম এলাকা গুলোতে বন জঙ্গলের মধ্য দিয়ে রাস্তা,

ওইসব দুর্গম রাস্তাগুলোতে মাঝে মধ্যে এরকম দৃশ্য দেখা যায়, হাতের এই কর্মকান্ডের ভিডিও পরবর্তীতে সোশ্যাল মিডিয়া এবং ইউটিউব এ আপলোড করা হলে তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

মানুষের চলার পথে আল্লাহ সবাইকে সঠিক ভাবে চলাফেরা করার তৌফিক দান করুক।

আরোও পড়ুন..’বিয়ের আগে অবশ্যই রক্ত পরীক্ষা করুন’.. আর মাত্র কয়েকদিন পরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। বহু প্রতীক্ষিত স্বপ্ন পূরণের একেবারে শেষ ধাপে এসে উপস্থিত।

চলছে শেষ মুহূর্তের কেনাকাটা। দুই বাড়ি জুড়েই তুঙ্গে ব্যস্ততা। এদিকে অফিসের কাজের চাপে হানিমুনের প্ল্যান আর ছুটি কোনওটাই এখনও ম্যানেজ করে উঠতে পারেননি আপনারা।

এদিকে বিয়ের পর কীভাবে ঘর সাজাবেন, উইকেন্ডে কী করবেন মোটকথা রোম্যান্সের প্ল্যান রেডি। কিন্তু বিয়ের পর সুস্থও তো থাকতে হবে। তাই অনেকেই বিয়ের আগে বেশ কিছু স্বাস্থ্য পরীক্ষা করিয়ে নিচ্ছেন। এমনকী বিশেষজ্ঞরাও তাই বলছেন।

উদ্দেশ্য একটাই, বিয়ের পরে যাতে স্বামী-স্ত্রী ও তাঁদের আসন্ন সন্তান সুস্থসবলে থাকতে পারে। আর যদি কোনও সমস্যা থেকে থাকে তাহলেও তাঁরা আগে থেকেই সচেতন হয়ে যাবেন। যে কারণে প্রথমেই সব যুগলকে থ্যালাসেমিয়া পরীক্ষা করানোর কথা বলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x