গ্রামে সুন্দরী তরুণীর ‘হাড়ি ভাঙ্গা’ খেলার ভিডিও ভাইরাল, (ভিডিও)

গ্রামের একটি মজাদার খেলা হাড়ি ভা’ঙ্গা খেলা, এই খেলায় খেলোয়াড়ের চোখ বেঁধে দেওয়া হয়, এবং খেলোয়ার চোখ বাধা অবস্থায় নির্দিষ্ট একটি মাটির পাতিল ভাঙ্গলে খেলায় সে বিজয়ী হিসেবে গণ্য হয়।

আরোও পড়ুন..’যেদিন প্রথম দেখা অভিষেক-ঐশ্বরিয়ার’, বিশ্বের অন্যতম সুন্দরী ঐশ্বরিয়া রাই। রূপের জাদুতে কোটি ভক্তের হৃদয়ে স্থান তার। ব্যক্তিগত জীবনে বিয়ে করেছেন অভিনেতা অভিষেক বচ্চনকে।

ঐশ্বরিয়ার প্রতি তার ভালোবাসার বিষয়টি প্রায়ই নানাভাবে প্রকাশ করেন অভিষেক বচ্চন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাদের প্রথম দেখার স্মৃতিচারণ করেছেন অভিষেক।

তিনি বলেন, আমি যখন প্রো’ডাকশন বয় ছিলাম তখন ঐশ্বরিয়ার সঙ্গে আমার প্রথম দেখা। আমার বাবা মৃত্যুদাতা নামে একটি সি’নেমা নির্মাণ করছিলেন।

লোকেশন খুঁজতে আমাকে সুইজারল্যান্ড যেতে হয়েছিল, যেহেতু আমি সেখানকার বোর্ডিং স্কুলে পড়েছি, তাই কো’ম্পানি মনে করছিল আমি তা’দের সুন্দর লোকেশন খুঁজতে সাহায্য করতে পারব।

সুইজারল্যান্ডে ববি দে’ওলের সঙ্গে ‘অউর পেয়ার হো গ্যায়া’ সিনেমার শুটিং করছিলেন ঐশ্বরিয়া। জু’নিয়র বচ্চনের ছোটবেলার বন্ধু ছিলেন ববি। একদিন নৈশভোজে অভিষেককে নি’মন্ত্রণ জানান এই অভিনেতা।

সেখানেই অভিষেক-ঐশ্বরিয়ার প্রথম দেখা।
অভিষেক বলেন, সু’ইজারল্যান্ডে কয়েকদিন ছিলাম, পুরো একা। ছো’টবেলার বন্ধু ববি দেওল তার প্রথম সিনেমার শুটিং করছিলেন।

সে জানতে পারে আমি সেখানে আছি, আমাকে নৈ’শভোজের জন্য ফোন করে। যখন তারা শুটিং করছিল, তখনই প্র’থমবার আমি ঐশ্বরিয়াকে দেখি।

অভিষেক-ঐশ্বরিয়া ২০০৭ সালের ২০ এপ্রিল বি’য়ে করে সংসার জীবন শুরু করেন। ২০১১ সালের ১৬ নভেম্বর তাদের মেয়ে আ’রাধ্যর জন্ম হয়।

Articles You May Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x