গ্রামের বিয়ে বাড়িতে দুর্দান্ত নাচ নেচে তাক লাগাল গ্রামের যুবতী, তুমুল ভাইরাল ভিডিও (ভিডিও)

সোশ্যাল মিডিয়াতে যেকোন ভিডিও’ হঠাৎ করে বেশ ভাইরাল হয়ে উঠতে পারে। তবে বর্তমান প্রজন্মে’র ছেলেমেয়েরা সোশ্যাল মিডিয়াতে একটু বেশি একটিভ থাকে।এ%ই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বেশ কিছু ছবি এবং ভিডিও’। তার মধ্যে বেশ কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতবাক ক’রে তোলে।

হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আম’রা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি সকলের সামনে।’ তাইতো সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা দিনে দিনে এত বৃদ্ধি’ পাচ্ছে।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়’। সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু’ করে নতুন প্রজন্মের ছেলেমেয়েদের প্রতিভার প্রকাশ করা’র অন্য’তম প্লাটফর্ম হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া।’

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারন থেকে’ অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজে’ই জনপ্রিয়তা অর্জন করে নেওয়ার পাশাপাশি নিজেদের পরিচ%য় গড়ে ‘তুলতে সক্ষম হচ্ছে।আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ” করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনে’র ওপর নির্ভর করত। কিন্তু বর্তমানে সেই চাহিদা মিটিয়ে দি’য়েছ সো’শ্যাল মিডিয়া।

পরিচিতি অর্জনের জন্য আজকাল আর রিয়ে’লিটি শো এর জন্য অপেক্ষা করতে হচ্ছে না মানুষকে। ‘ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ক্রিয়েটিভিটি সবার সামনে আনার সু’যোগ পাচ্ছে ছেলেমেয়েরা।বিভিন্ন বয়সের মানুষ আ’জকাল সোশ্যাল মিডিয়ার। মনোরঞ্জনের জন্য টিভি রেডিওর থে’কে আজকাল সোশ্যাল মিডিয়াতে তারা বেশি নির্ভর’শীল।

সোশ্যাল মিডিয়ার প্রতিদিন যেসকল ভিডিও ভাইরাল হয়, সেগুলির মধ্যে নাচের ভিডিও সব থেকে& বেশি জ&নপ্রিয়তা পায়। সাম্প্রতিক একটি নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।দেখা গিয়েছে এক’ গ্রাম্য যুবতী’ সবুজে ঘেরা কৃষিজমিতে ডান্স পারফর্ম করছে তাও’ আবার বাংলা গানে। গোলাপি রঙের চুরিদার পড়ে ডান্স’ পারফর্ম করতে দেখা গেছে তাকে।’

সেরকম কোনো সাজপোশাক না থাকলেও ‘তার ডান্স পারফর্ম সত্যিই অনবদ্য, একথা নাচ ‘দেখলে স্বীকা’র করবেন যে কেউ। “এসবি ডান্স টিম” নামক একটি ইউটিউ’ব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে ভিডিও’টি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসামাত্রই ব্যা’পক ভাইরাল হয়ে গিয়েছে চারিদিকে। প্রত্যন্ত অঞ্চলে’র গ্রাম্য যুবতীর এই ডান্স পারফর্ম সকলের মনে এক অন্যরক’ম জায়গা করে নিয়েছে।

প্রত্যন্ত অঞ্চলের ছেলে মেয়েদের মধ্যেও যে’ প্রতিভার কোন অভাব নেই তারই প্রমাণ দিয়েছে ‘এই যুবতী। ১৭ হাজার দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নেওয়ার পা’শাপাশি, প্রচুর সংখ্যক লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট ‘ সকলেই এই যুবতীর নাচের ব্যাপক প্রশংসা করেছেন।”’

Leave a Reply

x