গ্রামের বিয়ে বাড়িতে সু’ন্দরী বৌদির অ’স্থির নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

গ্রামের বিয়ে বাড়িতে সুন্দরী বৌ’দির অ’স্থির নাচের ভি’ডিও ভাইরাল, (ভিডিও)

হি’ন্দুদের বিয়ে বাড়িতে একটি বৌ’দির সুন্দর একটা ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে, ডান্সের ভিডিওতে দেখা যায় ওই বৌদি গ্রাম্য প%রিবেশে শাড়ি পড়ে ও সুন্দরভাবে ডান্স করছে। ইতিমধ্যে তার ডা%ন্সের ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

 

তার ভাইরাল হওয়ার ডান্সের ভি%ডিওটি আমরা আমাদের পোস্টের দিলাম, আ%পনারা ভিডিওটি উপভোগ করুন আ’র আমাদের সাথেই থাকুন, এমন নিত্য নতুন ভিডিও পেতে আ’মাদের ফেসবুক পেজে লাইক করুন।

 

আরোও পড়ুন.. ‘ছেলে ঈশা’নের বাবার পরিচয় দিলো নুসরাত! পশ্চিমবঙ্গের অ’ভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান গত ২৬ আ’গস্ট ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ছেলের না”ম রেখেছেন ঈশান। অনেক দিন ধরে ধরে একটি প্র’শ্নের উত্তর খুঁজছে নেটিজেনরা।

 

সেটা হলো, টালিউড অ”ভিনেত্রী নুসরাত জাহানের সন্তানের পিতা কে? পু’ত্রসন্তান নিয়ে প্রে’মিক-অভিনেতা যশের সঙ্গে ফিরে আসেন বা’ড়িতে। কিন্তু প্রশ্নের জবাব মেলেনি আজও।

 

তবে এবার সংশয়ের অ’বসান হলো। সন্তানের পিতা হিসেবে যশকে পরোক্ষভাবে ‘স্বী’কার করে নিলেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টো’রিতে একটি ভিডিও শেয়ারের মাধ্যমেই বিষয়টি প’রিষ্কার করেছেন অভিনেত্রী।

 

তবে সন্তান জন্মের পর সা’মাজিক যোগাযোগ মাধ্যমে তার পোস্টে অনেকেই ন”তুন কিছুর ইঙ্গিত খুঁজছেন। নেটিজেনদের ধারণা ধী”রে ধীরে ঈশা’নের বাবার পরিচয় প্রকাশ করতে চাইছেন এ অভিনেত্রী।

 

ইনস্টাগ্রামে নতুন এক’টি ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে তাকে সাদা-কালো ড্রে”সে, খোলা চুলে দেখা গেছে। ছবিতে তার মুখে এ’খনও মাতৃত্বের আনন্দ স্পষ্ট।

 

ছবির ক্যাপশনে এ অ”ভিনেত্রী লেখেন, ‘যাদের পরামর্শ নেবেন না, তাদের কাছ থে’কে সমালোচনাও শুনবেন না। ’ হ্যাশট্যাগে লিখেছিলেন, ‘নতুন ভূ’মিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’।

 

তারই নীচে চিত্রগ্রাহক হি’সেবে উ’ল্লেখ করেছিলেন সন্তানের বাবার কথা। লিখেছিলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। এ থেকেও কিছুটা প’রিষ্কার হয়ে যায় যে, সন্তানের পিতা মূলত যশ।

 

কলকাতার বিভিন্ন গ’ণমাধ্যমের সূত্র মতে, নুসরাত ও যশ একসঙ্গেই বসবাস করেন। বৃ’হস্পতিবার একটি ছবি শেয়ার করে নুসরাত লে’খেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে স’মালোচনাও শুনো না।

 

প্রসঙ্গত, ২০১৯ সালে ভা’লোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। তবে গত বছর সংসার ছেড়ে আ’লাদা হয়ে যান ‘অভিনেত্রী। তখনই তার সম্পর্ক গড়ে ও ঠে যশের সঙ্গে।’

Articles You May Like

Leave a Reply

x