গ্রামের পরিবেশে দুর্দান্ত নাচ নাচল গ্রামের যুবতী, তুমুল ভাইরাল ভিডিও (ভিডিও)

আধুনিক যুগে অন্যতম প্ল্যাটফর্ম” বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কেই বুঝি। এই সোশ্যাল ‘মিডিয়া আমাদের বিভিন্ন বিনোদন নাচ, গান, খেলাধুলা,সিনেমা”, খবরা-খবর আদান-প্রদান করতে খুবই কার্যকরী এবং অল্প’ সময় সীমা মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডি'”য়া।

এখানে বহু মানুষ তার প্রতিভা উপর ভিত্তিক “করেবহু পথে তার উপার্জনের মাধ্যম করে নিয়েছেন এবং বহু মা’নুষকে উপার্জনের পথ খুঁজতে সাহায্য করেছেন।সবদিক দি”য়েই যেমন-ব্যবসা, চাকরি, পড়াশোনা, খেলাধুলা, নিজের প্রতিভা” ফুটিয়ে তোলা ইত্যাদি ও আরও বহু কিছুতে সাফল্য পে”তে এটির সাহায্য নেয় বহু মানুষজন এবং সফলও হন।’

সব কিছু মিলিয়ে সোশ্যাল মিডিয়া এক বহু সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে। বহু মানুষের বিভিন্ন প্রতিভা”র ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।”

সোশ্যাল মিডিয়ায় ক্রিয়া-কলাপ বিভিন্ন মানুষে”র ভাইরাল ভাইরাল হওয়ার পাশাপাশি বিভিন্ন বলিউড “গানের ভিডিও ও সেইখানে বিভিন্ন নাচের ভিডিও ভাইরাল “।বিশেষত এই মুহূর্তে যেসব ভিডিওটি মানুষের মনে জায়গা করে নি”য়েছে সেগুলি হল বিভিন্ন নাচের পারফরম্যান্স এর ভিডিও।”” এরই মধ্যে ভাইরাল হয়েছে বলিউডের।

পেহেলা পেহেলা পেয়ার গানের রিমিক্স এ এ”কটি নাচের ভিডিও। এই ভিডিওটি সম্পূর্ন নেট দুনিয়া”র দর্শকরা দেখলে। এখানে আমরা যে ইউটিউব ভিডিওটি দেখা “যাচ্ছে,

একটি বলিউডের একটি গানে নাচের পারফ”রম্যান্স দিচ্ছেন এক যুবতী। যুবতীটি যে গানটি তে নাচ ছিল তার নাম হলো, বলিউডের বিখ্যাত গান লেকে পেহেলা পেহে”লা পেয়ার।

মেয়েটি তার বিভিন্ন নাচের এক্সপ্রেশন, কোম””র ও হাতের অঙ্গভঙ্গি সাহায্যে নাচটিকে আরো সুন্দর করে তুলেছে। তার পরনে ছিল একটি লাল কালারের বেলি” “ডা”ন্স ওয়ালা জামা ও কালো জিন্স প্যান্ট।”

ভিডিওটি সম্পূর্ণ একটি ফুলের নার্সারিতে’ ‘শুট করা হয়েছিল। ক্যামেরা এডিটিং সাউন্ড ইফেক্ট ও বিভিন্নভাবে এডিটিং ইফেক্ট এর মাধ্যমে ভিডিওটি সুন্দরতা আরও’ বেড়ে’ গেছে।

এই ভিডিওটি ইউটিউবে রয়েছে। MS BD DA’NCE নামক ইউটিউব চ্যানেলে ভিডিওটি পোস্ট” করা আ”ছে। ভিডিওটি ইউটিউবে ৮ মাস আগে ছাড়া হয়েছে।”

২৪৮ হাজারেরও বেশি মানুষ এই ভিডি”ওটিকে দেখেছেন ও ২ হাজার মানুষ তাঁরই ভিডিওটি পছন্দ করে””

Leave a Reply

x