খেলা হবে গানে রাস্তার মধ্যেই দুর্দান্ত নাচ নাচল ৪ যুবতী, তুমুল ভাইরাল ভিডিও (ভিডিও)

আধুনিক যুগেৌ সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মে’র কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া।’

হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আ’মাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃ’তি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং স’হজ মাধ্যম হয়ে উঠেছে।

ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখ’ন এই মাধ্যমটি পৌঁছে গেছে। আধুনিক সমাজের বহু তরুণতরুণী’র বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহা’তে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে।’

আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, ‘জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভা’বে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থে’কে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। ‘প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফ’ল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কা’ছে অনুপ্রেরণা।

 

বহু মানুষের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল’ হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং টুইটারে একটি সা’পের ভিডিও দেখা যাচ্ছে।’

টুইটার সামাজিক আন্তঃযোগাযোগ ব্যবস্থা ও মা’ইক্রোব্লগিংয়ের একটি ওয়েবসাইট, যেখানে ব্যবহারকারীরা সর্বোচ্চ ২৮০ অক্ষরের বার্তা আদান-প্রদান ও প্রকাশ কর’তে পারেন।

এই বার্তাগুলোকে টুইট বলা হয়ে থাকে। টুইটা’রের সদস্যদের টুইটবার্তাগুলো তাদের প্রোফাইল পাতায় দেখা’ যায় (যদিনা সদস্য সেটা কে দেখতে পাবে তা বাছাই করেন’)।

টুইটারের সদস্যরা অন্য সদস্যদের টুইট পড়ার’ জন্য নিবন্ধন করতে পারেন। এই কাজটিকে বলা হয় অনুসরণ’ করা। কোনো সদস্যের টুইট পড়ার জন্য যারা নিবন্ধন করেছে, ‘তাদেরকে বলা হয় অনুসরণকারী।

ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, চারজন যুবতী’ একসাথে খেলা হবে গানে নাচে। ভিডিওটির শুরুতে প্রথমে দে’খা যায়, কাল ও হলুদ কালারের একটি যুবতী এসে রাস্তায় ফুটপা’তে নাচতে শুরু করো।’

তারপর একে একে সব যুবতী গুলো ‘কে একবার করে নাচতে দেখা যায়। তারপর শেষে চারটি মেয়েকে ‘একসাথে পাশাপাশি দাঁড়িয়ে এই গানটিতে নাচতে দেখা যাচ্ছে।’

Leave a Reply

x