খদ্দের নেই, লকডাউনে যৌন_পল্লী গু’লোতে হাহাকার, (ভিডিও)

খদ্দের নেই, লকডাউনে যৌন_পল্লী গু’লোতে হাহাকার, (ভিডিও)

বাংলাদেশের এই ল’ক’ডাউনে হাহাকার হয়ে গেছে সব সেক্টর, মানুষের গর্ব নেই যারা দি’নমজুর তাদের অবস্থা অনেক খারাপ সেইসাথে খারাপ হয়েছে যারা যৌ*নপল্লীতে থাকে। ক*রো’নার ম*হামারীর পরের কারণে যৌ*নপল্লী গুলোতে লোকের সংখ্যা কম।

 

সাধারণ মানুষের মাঝেও এ’মন আর্থিক সংকট দিয়েছে কি ল*কডাউন এর কারণে, তবে যারা চাকরি পেশাজীবী তাদের কোন সমস্যা নেই বল’লেই চলে, সেইসাথে যৌ*নপল্লী গুলো তো দেখাগেছে ভিন্ন দৃশ্য।

 

ইতিমধ্যে যৌ*নপল্লী এ’কটি ভিডিও ফু*টেজ ভাইরাল হয়েছে, ওই ভিডিওতে এক’মহিলা এসব কথা বলেন, যৌ*নপল্লী গুলোতে এই ক’রো’নার ল’কডাউনে তাদের আয়-রোজগার কমে গেছে। ভি’ডিওটি উপভোগ করুন..

 

আরোও পড়ুন..’প্রথমবার এ”কস’ঙ্গে সালমান-রণবীর!’

প্র’থমবারের মত পর্দায় এ’কস’ঙ্গে হাজির হতে যাচ্ছেন ব’লিউডের দুই তারকা সা’লমান খান ও রণবীর সিং। যদিও সেটি কোন সিনেমা নয়’ বরং ভারতীয় টেলিভিশনের একটি শোতে।

 

কালারর্স’ এর একটি গে%ম শো ‘দ্য বিগ পি’কচার অন কালারর্স’ এ একসঙ্গে দেখা যাবে& সালমান খান ও রণবীরকে। মূলত টেলিভিশন শো’টির সঞ্চালক হিসেবে দেখা যাবে এই দুই ব’লিউড ‘তারকাকে।

 

গেল শনিবার শোটির টি’জারে নি’জস্ব স্টাইলে ব্যাখ্যা করতে দেখা গেছে রণবীর সিং’কে। ফলে ধারণা করা হচ্ছে, আসন্ন এই টেলিভিশন শো’টি দ’র্শকদের বেশ বি’নোদিত করতে পারবে।

 

যদিও ইতোপূর্বে কালারর্স টে’’লিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এর স’ঞ্চালক হিসেবে বেশ জনপ্রিয়তা পে’য়েছেন সা’লমান। ফলে ধা’রণা করা হচ্ছে আসন্ন এই টেলিভিশন শো আ’রো বড় ধামাকা নিয়ে হাজির হবেন সালমান-রণ’বীর জুটি।’

Leave a Reply

x