May 14, 2022 || 12:03 am

কোহলির জন্য, রিজওয়ানের প্রার্থনা..!

হাতে খুবই খারাপ সময় যাচ্ছে ভারতের, সাবেক অধিনায়ক বিরাট কোহলির। ২০১৯ সালের নভেম্বর থেকে, কোন সেঞ্চুরি না পাওয়া কোহলিকে নিয়ে সমালোচনায় মেতে, উঠেছেন সমালোচকরা। যদিও ২০১৯ সালের নভেম্বরে আগে আন্তর্জাতিক ক্রিকেটে কোহলির, সেঞ্চুরিসংখ্যা ৭০টি! তবে সমালোচকদের দলে নেই পাকিস্তানের, উইকেটরক্ষক-ব্যাটার মোহাম্মদ রিজওয়ান।

জাতীয় দলের হয়ে রান না পাওয়ায় ইন্ডিয়ান, প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেকে ফিরে পাবার স্বপ্ন, ছিল কোহলির। কিন্তু সেখানেও তিনি ব্যর্থতার মধ্যেই ঘুরপাক খাচ্ছেন। কোহলির এমন, বাজ ফর্ম দেখে খারাপ লাগছে ভারতের চিরপ্রতিন্দ্বন্দ্বী, পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ানের। কোহলি যাতে ফর্মে ফিরতে পারেন, সেজন্য তিনি প্রার্থনা, করছেন।

কোহলিকে নিয়ে ক্রিকউইক, ওয়েবসাইটে রিজওয়ান বলেন, ‘কোহলি একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়, কিন্তু বর্তমানে যে পর্যায়ে, আছেন, আমরা তার ফর্মে ফেরার জন্য প্রার্থনা করতে, পারি। কারণ তিনি অনেক পরিশ্রমী ক্রিকেটার। প্রত্যেক খেলোয়াড়েরই এমন সময় যায়। ভালো, সময় আসে, আবার খারাপ সময়ও আছে। সব, খেলোয়াড়ই সেঞ্চুরি করে, আবার জোড়া ডাকও মারে। কিন্তু জীবন চলতে থাকে। তবে আমি তার জন্য শুধু প্রার্থনাই করতে পারি। আশা করি কঠোর পরিশ্রমের, মাধ্যমে তিনি ফিরে আসবেন।’

Related Posts
x