কা’জ শেষে বৌদি ক্লা’ন্ত, হট স্টাইলে শু’য়ে থাকার ভিডিও ভাইরাল, (ভিডিও)

কা’জ শেষে বৌদি ক্লা’ন্ত, হট স্টাইলে শু’য়ে থাকার ভিডিও ভাইরাল, (ভিডিও)

বৌদিদের কে নি;য়ে সোশ্যাল মিডিয়াতে ফেসবুকে অনেক মা’তামাতি হয়, তাদের কোন ভি’ডিও সোশ্যাল মিডিয়ায় ফেসবুকে দে’ওয়া মাত্র ভাইরাল হয়ে যায়, তাদের যেকোনো কাজ করার ভি’ডিও যদি ছেড়ে দেয় সেগুলো ভাইরাল হয়ে যায়।

 

এমন একটি বৌদির ভিডিও আমরা আবার আ’মাদের ওয়েবসাইটে শেয়ার করলাম, ও’ই ভিডিওতে দেখা যে বৌদিটা শেষে তার রুমে এসে শুয়ে থাকে, তারুন শুয়ে থাকার ভিডিওটি আমরা সবার জন্য দি’লাম।

 

তবে আমরা যে পোস্টগুলো আ’মাদের ওয়েবসাইটে শেয়ার করি এই পোস্টগুলো কো’নো না কোনো সোশ্যাল মিডিয়া বা অন্য কোন ওয়েবসাইট থেকে নেওয়া, এর দায়’ভার ওই সোশ্যাল মিডিয়া বা ও’য়ে’বসাইট গুলো, ভিডিওটি উপভোগ করুন..

 

আ’রোও পড়ুন..’ঘুমহীন রাত-দিন কা’টছে নুসরাতের’

শু’ক্রবার (৩ সে’প্টেম্বর) ই’নস্টাগ্রামের স্টো’রিতে নি’জের এ’কটি ছবি পো’স্ট করেছেন স’দ্য মা হওয়া এ নায়িকা।

 

ছবিতে তিনি চ’’শমা পরে মা’থায় হাত দিয়ে বসে আছেন। সাংসদের চো’খে-মুখে ক্লা’ন্তির ছাপ থাকলেও মুখে ম’ম’তার হাসি। আর ছবির উ’পরে লিখেছেন- ‘ঘুমহীন রা’ত-দিন’।

 

অভিনে”ত্রীর এই স্টোরি নজর কেড়েছে নেটাগরিকদের। স’কলেই বুঝতে পা’রছেন যে, মা হওয়ার পর রাত-দিন ঘুম”হীন কাটছে তাদের পছন্দের না’য়িকার।

 

গ’ত ২৬ আগস্ট ছেলে সন্তানের মা হয়েছেন তৃ’ণমূলের সাংসদ নুসরাত। সোমবার (৩০ আগস্ট) হাসপাতাল থেকে অ’ভিনেতা যশ দাশগুপ্তকে সঙ্গে করে ন’বজাতককে নিয়ে বাসায় ফিরেন

ছেলের নাম রেখেছেন ঈ’শান জাহান। ২০১৯ সালের ১৯ জু’ন নি’খিল জৈনর সঙ্গে বি’বাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত। বি’য়ের মাত্র এক বছরের মাথায় তাদের দাম্পত্য জীবনে ফাঁ’টল ধরে। এরপর থেকে আলাদা থা”’কছেন তারা।

 

নুসরাতের অ’ন্তঃসত্ত্বার খবর প্র’কাশ্যে আসতেই নিখিল দা’বি করেন- নু”সরাতের গ’র্ভের স’ন্তানের বাবা তিনি নন। এদিকে সন্তান জন্ম হলেও এখনো সন্তানের পিতৃ-প’রিচয় জা’নাননি অ’ভিনেত্রী।’

সূত্র : সংবাদ প্রতিদি”””””

Leave a Reply

x