কলেজ হোস্টেলের সুন্দরী মেয়ের পায়ে আলতা, লাগানোর ভিডিও ভাইরাল, (ভিডিও)

ভিডিওটি উপভোগ করুন, যদি ভিডিও%টি আপনাদের ভালো লাগে তাহলে আমাদের প্রতিটা পোস্ট শেয়ার করুন.. আরোও পড়ুন..’সিনেমা মুক্তি দি’তে ভ’য় পাচ্ছেন ‘নির্মাতারা’, ল’কডাউন শেষে অন্যান্য বি’নোদন কে’ন্দ্রের মতো দী%র্ঘদিন পর খু’লেছে সিনেমা হল। নতুন উদ্যোমে দেশের বি’ভিন্ন ‘জে’লার প্রে’ক্ষাগৃহ যখন সচল হচ্ছে, ঠিক তখনই হ’তাশায় ভুগ%ছেন প্রেক্ষাগৃহ মালিকরা।

অ’ন্যদিকে কেবলমাত্র লো’কসানের ভ’য়ে ‘নতুন ছবি মুক্তি দিতে ভ’য় পা’চ্ছেন প্রযোজক-পরিচালকরা। সিনেমা’ হলে আসার মতো পরিবেশ-পরিস্থিতি এখনো হয়নি- এমন অ’বস্থায় নি’শ্চিত লোকসান গুনতে হবে বলে জানান ‘মু’ক্তিপ্রতী’ক্ষিত বেশ কয়েকটি সিনেমার ল’গ্নিকারকরা।

যদিও ল’গ্নিকারকদের এই লোকসানের ভ’’য় এখন থেকে নয়, ক’রোনার প্র’কোপ শুরু হওয়ার পর থেকে’ই ভ’য় ঢুকে গেছে তাদের মনে। বি’শেষ করে গত বছ’রের শেষে এবং চলতি বছরের শুরুতে বেশ কয়েকটি তা’রকাবহুল সিনেমা মুক্তির পর ফ্লপের কাতারে প’ড়ায় নতুন ছবির মুক্তি’র ‘সা’হস দেখাচ্ছেন না তারা।’

খোঁজ নি’য়ে জানা গেছে, ক’রোনা’য় বন্ধ থাকার পর গত ১৬ অক্টোবর থেকে চলতি বছর প্রা’য় দুই ডজন ‘ছবি মুক্তি পেলেও কো’নোটিই দর্শক টানতে পারেনি। ‘যার সুবাদে সিনেমা হল খু’ললেও উঠছে না নতুন সিনেমা। পুর’নো চলচ্চিত্র দিয়েই কোনো রকমে চলছে সি’নেমা হল।’

আবার অ’নেক হল বন্ধই রয়ে গেছে। তবে ‘নতুন আ’শায় দুয়ার খু’লেছে অনেক সিনেমা হলের। দীর্ঘ সা’ত’ মাস বন্ধ থা’কার পর শনিবার খো’লা হয়েছে ফরিদপুরে একটি ‘সিনেমা হল। প্রযোজক, পরিচালক ও হল মালিকদের ত’থ্য মতে, ‘ব’র্তমানে মুক্তির জন্য প্রস্তুত র’য়েছে দুই ডজনেরও ‘বেশি ছবি।”

Leave a Reply

x