কলেজ ড্রেসে সুন্দরী, ছাত্রীদের অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

ক’লেজ গুলোতে যখন কোন সাংস্কৃতিক’ অনুষ্ঠান হয় তখন ওই অনুষ্ঠান উপভোগ করার জন্য দলে দলে ”ছা’ত্রছাত্রীরা এসে ভিড় করে, ওই ক’লেজের স্টুডেন্ট ছাড়াও ব’হিরা’গত স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী আসে ওই অনুষ্ঠান উ’পভোগ করার ‘জন্য।

বিশেষ করে ক’লেজের কোন বাৎসরিক অনুষ্ঠা’ন হয় তখন বিভিন্ন ডিপার্টমেন্টের ছেলেমেয়েরা দ’লবদ্ধভাবে ডা’ন্স করে, কলেজের ওইসব সুন্দরী মেয়েদের ডান্স দেখার জ’ন্য ওই কলেজের ছাত্ররা তাদের ডান্স দেখার জন্য তাদের’ পাশে এসে ভিড় করে।

কলেজের সুন্দরী মেয়েদের ডান্স এর ভিডিও ই’উটি’উবে ভা’ইরাল হয়েছে, ভিডিওটি আমরা নিচে দিলাম,’

আপনারা ভিডিওটি উপভোগ করুন.’

আরোও পড়ুন..‘মনপুরা’র পর সেলিমের নতুন ছবিতে’ আবারও দিলারা,

২০০৯ সালে মুক্তি পাওয়া সাড়া জাগানো বাংলা ছ’বি ‘মনপুরা। গিয়াসউদ্দিন সেলিমের প’রিচালনায় ছবিটি প্রশংসার পা’শাপাশি আয়ের দিক থেকেও রেকর্ড করে। সেই ছবিতে না’য়িকা’র দাদীর চরিত্রে অ’ভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা অর্জন ক’রে’ছিলেন প্রখ্যাত অ’ভিনেত্রী দিলারা জামান।’

এরপর গিয়াসউদ্দিন সেলিম নির্মাণ ক’রেছেন আরে’ দুটি চলচ্চিত্র। একটি স্বপ্নজাল, এবং অন্যটি মুক্তি প্র’তীক্ষি’ত ‘পাপ-পুণ্য’। আ’বারও নতুন ছবি করতে যাচ্ছেন এই প’’রিচালক, মনপুরার পর যে ছবিতে আবারও একটি গুরুত্বপূর্ণ ‘চ’রিত্রের জন্য চূ’ড়ান্ত করেছেন গুণী অ’ভিনেত্রী দিলারা জা’মান’কে।

শনিবার দুপুরে চ্যানেল আ’ইয়ের নিয়মিত আয়োজন ‘‘তারকা কথন’ অনুষ্ঠানে এসে তেমন ঘো’ষণাই দিলেন গি’য়াস’উদ্দিন সেলিম।

দিলারা জা’মানের ৭৯তম জন্মদিন শনিবার (১৯ জুন)’। তাকে নিয়ে চ্যা’নেল আইয়ের বিশেষ এই আ’য়োজনে দিলারা ‘জামান ছাড়াও অ’তিথি ছিলেন পরিচালক সেলিম। জন্মদিনে স্মৃ’তি স্ম’রণের পা’শাপাশি অ’নুষ্ঠানে ‘মনপুরা’ নিয়েও কথা হ’য় বিস্তর।

বিশেষ করে দিলারা জা’মানের ঠোঁটে চন্দনা ম’জুমদারের’ গাওয়া ‘যাও পাখি বলো তা’রে’ মানুষের মুখে মুখে পৌঁ’’ছে যাওয়ার গল্পও করেন দি’লারা-সেলিম।

কথা প্রসঙ্গে সেলিম জানান, সম্ভবত আ’গামি আগস্ট’ থেকে আমি একটি নতুন সিনেমা করতে যাচ্ছি। আমি খুবই’ সৌ’ভাগ্যবান যে, সেই ছবিতে দিলারা আপা অ’ভিনয় ক’রতে সম্মতি জা’নিয়েছেন। ৫/৬দিন আগে সেই চ’রিত্রটি নিয়ে তা’র সাথে কথা হয়েছে। আবারও তাকে আমরা একটি অসাধার’ণ চ’রিত্রে দেখতে পা’রবো।’

গি’য়াসউদ্দিন সেলিম কোন ছবির জন্য দিলারা জা’’মানকে চূড়ান্ত ক’রেছেন, সেটা না জানালেও ধারণা করা হ’চ্ছে সেই সি’নেমাটি হতে যাচ্ছে ২০১৯-২০ অর্থ বছরে পূর্ণদৈর্ঘ্য’ চ’লচ্চিত্রের জন্য সরকারি অনুদান পাওয়া ‘কাজল রেখা’।’

Leave a Reply

x