করোনা রোগীকে নার্সের ধর্ষণ, ২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু

সর’কারি হাসপাতা’লের মধ্যেই এক পুরুষ নার্স ধর্ষণ করেছিল করোনা আ’ক্রান্ত এক নারী রোগীকে। এর ২৪ ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় ওই নির্যাতি’তার। ভারতের মধ্য’প্রদেশের ভোপালের একটি সরকারি হাস’পাতালে ঘটনাটি ঘটছিল প্রায় এক মাস আ’গে। অভি’যুক্তকে গ্রেফতারের পর বৃহস্পতি’বার এই ঘটনার কথা জানিয়ে’ছে ভারতীয় পুলিশ।

৪৩ বছর বয়’সী ওই নারী ভো’পালের মেমোরিয়াল হাসপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি ছিলে’ন। এই ঘটনার কথা হাসপা’তাল কর্তৃপ’ক্ষকে জানান তিনি। এক চিকিৎসক’কে দেওয়া বিবৃতিতে অভি’যুক্তকে চিহ্নিত’ও করেছিলেন ওই নারী। এর’পরই তাঁর শারীরিক অবস্থার অব’নতি হয় এবং সে দিন’ই তার মৃত্যু হয়।

এরপর নিশত’পুত্র থানায় অভি’যোগ দায়ের হয়। অভি’যুক্তের নাম সন্তোষ আহিরওয়ার। ৪০ বছর বয়সি সন্তোষ’কে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে সে ভোপাল সেন্ট্রা’ল জেলে রয়েছে।

ভো’পালের সিনিয়র পুলিশ অফি’সার ইরশাদ আলি বলেছেন, ‘‘নির্যাতিতা পুলিশ’কে বলেছিলেন তাঁর পরিচয় গোপ’ন রাখতে। সে জন্য তদন্ত’কারী দল ছাড়া কাউকে এ বিষয়ে কিছু জা’নানো হয়নি।’’

পুলিশ জানি’য়েছে, অভি’যুক্ত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও যৌন হেন’স্থার অভিযোগ রয়েছে। এবং মদ্য’পান করে ডিউটি করার অভিযোগও উঠে’ছিল তাঁর বিরুদ্ধে। সূত- আনন্দবাজার।

Leave a Reply

x