May 10, 2022 || 9:01 pm

করোনা পজিটিভ সাকিব আল হাসান, থাকছেন না প্রথম টেস্টে..!

করোনাভা’ইরাসে আক্রান্ত হয়েছেন বাংলা’দেশ দলের তারকা অল’রাউন্ডার সাকিব আল হাসান। যুক্ত’রাষ্ট্র থেকে দেশে ফে’রার পর করা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়ে’ছেন তিনি। 

বাংলা’দেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মন’জুর হোসেন জাগো নিউজ’কে এ খবর নিশ্চিত করে’ছেন। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে সিরি’জের প্রথম টেস্টে খেলতে পার’বেন না সাকিব।

চিকিৎসক মন জুর বলেছেন, ‘সাকিব আ ল হাসান সোমবার দে’শে এসেছেন। দেশে ফেরার পর ক’রোনা পরীক্ষায় তিনি পজে’টিভ হয়েছেন। এখন নিজ বা’সায় আইসোলে’শনে আছেন তিনি। বোর্ড বিস্তারিত জা’নাবে এ বিষয়ে।’

স’বশেষ গত বছরের ডিসেম্বরে পাকিস্তা’নের বিপক্ষে টেস্ট খেলেছি’লেন সাকিব আল হাসান। এর’পর পারিবা’রিক কারণে ছুটি নেওয়ায় ছি’লেন না নিউজি’ল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সফ’রের চার টেস্টে।

আ’শা ছিল, এবার ঘরের মাঠে শ্রীল’ঙ্কার বিপক্ষে দুই ম্যা’চের সিরিজ দিয়ে টেস্টে ফির’বেন সাকিব। কিন্তু করো’না শনাক্ত হওয়ায় আরও পি’ছিয়ে গেলো তার টে’স্টে ফেরা। এখন দ্বিতীয় ম্যাচে তা’কে পাওয়ার অপে’ক্ষায় থাকতে হবে বাংলা’দেশ দলকে।

উল্লে’খ্য, ঢাকা প্রিমিয়ার লিগের খেলা শেষ ক’রে শ্রীলঙ্কা সিরি’জের আগে ছুটি নিয়ে যুক্ত’রাষ্ট্র গিয়েছি’লেন সাকিব। সেখান থেকে টেস্ট সি’রিজে খে লার জন্য দেশে ফিরেছেন সোমবার। দেশে ফে’রার পর করা পরী’ক্ষায়ই করোনা পজিটিভ শনাক্ত হয়েছে’ন তি’নি।

Related Posts
x