করোনার ভুয়া রিপোর্ট দিতো রিজেন্ট হাসপাতাল

সোমবার (৬ জুলাই) বিকে’লে নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে এ অভিযান পরিচা’লিত করে ব্যাব। চ্যানেল 24’র অনুষ্ঠান ‘সার্চলাইট’ এর অনুসন্ধা’নের পর র‍্যাব এ অভিযান চালায়।

হাসপালের লাইসেন্সের মেয়াদ ফুরিয়েছে ৬ বছর আগে। তবু কাজ চল’ছিলো বহাল তবিয়’তে। তার ওপর এই লাইসেন্স’বিহীন হাসপাতালকেই বিশেষা’য়িত কভিড হাসপাতালের স্বীকৃ’তি দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

ভুয়া টেস্ট রিপোর্ট, অতিরিক্ত বিল আদায় এমন নানা অভিযো’গে রাজধানীর রিজেন্ট হাসপাতালে অভিযান চালিয়েছে র‍্যাব। আটক হয়েছেন চারজন।

চ্যানেল 24-এর সার্চলাইটের অনুসন্ধা’নের সূত্র ধরে রাজধানীর রিজেন্ট হাসপাতালে অভিযান চালাচ্ছে র‍্যাব। ভুয়া রিপোর্ট, মনগড়া বিলসহ নানা অভিযোগ আছে হাসপা’তালটির বিরুদ্ধে।

সারোয়ার আলম জানান, করোনা’র টেস্ট না করেই রিপোর্ট দিতো রিজেন্ট হাসপাতাল। অভি’যানে অসংখ্য ভুয়া রিপোর্টের কাগজ, বিলসহ নানা অনুষঙ্গ জব্দ করা হয়েছে।

হাসপাতা’লটির নিবন্ধনের মেয়াদও ২০১৪ সালে শেষ হযেছে। তবে সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তর, একে কভিড বিশেষা’য়িত হাসপাতাল হিসাবে অনুমোদন দিয়েছে।

চিকিৎ’সক ও কর্মীদের দাবি, এসবের কিছুই জান’তেন না তারা। অভিযা’নকালে ভুক্তভোগীরা জানিয়েছেন নানা অভিযোগ। একই সময়ে হাসপা’তালের মিরপুর শাখায়ও অভিযান চালায় র‍্যাব।

Articles You May Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *