ঐশ্বরিয়া জীবন বদলে দিয়েছে আমার


মুম্বাই, ০৫ ফেব্রুয়ারি – বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। অমিতাভের পুত্র হওয়ার সুবাদে বলিউডে তার যাত্রা অধিকতর সহজ ছিল। কিন্তু নিজেও প্রমাণ দিয়েছেন অভিনয় দক্ষতার। আজ (৫ ফেব্রুয়ারি) এই অভিনেতা ৪৭ বছরে পা রাখলেন।

ব্যক্তিগত জীবনে ভালোবেসে বিয়ে করেছেন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনকে। বিয়ের পর ঐশ্বরিয়া অভিষেকের জীবন বদলে দিয়েছেন। দায়িত্ববান হওয়া থেকে শুরু করে অনেকভাবে তাকে নতুনভাবে তৈরি করেছেন। ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছিলেন অভিষেক। জন্মদিন উপলক্ষে অভিষেকের সেসব কথা ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ব্যাখ্যা করে অভিষেক বচ্চন বলেছিলেন— ‘ঐশ্বরিয়া আমাকে আত্মবিশ্বাসী করেছে, বিয়ের আগে যা আমি ছিলাম না। আমি মনে করি, আমার এই মতের সঙ্গে সব পুরুষই একমত হবেন। অনেক আগেই আমার বড় বোনের বিয়ে গিয়েছিল, আমি পরিবারে সবার ছোট ছিলাম। ঐশ্বরিয়া আমাকে আগলে রেখেছে। আমি কোনো কিছুরই দায়িত্ব নিতাম না। কিন্তু বিয়ের পর এটা বদলে যায়; উপলদ্ধি করতে পারি, তার (ঐশ্বরিয়া) প্রতি আমার দায়িত্ববান হওয়া উচিত।’

ঐশ্বরিয়া-অভিষেক অনেক পুরোনো বন্ধু। ক্যারিয়ারের শুরুর দিকে একসঙ্গে সিনেমায় কাজ করেছেন তারা। ‘ঢাই আকসার প্রেম কা’ সিনেমায় প্রথম একসঙ্গে কাজ করেন তারা। এখান থেকেই তাদের বন্ধুত্বের সূচনা। যা পরবর্তীতে প্রেমে রূপ নেয়।

এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানান, ‘যোধা আকবর’ সিনেমার সেটে তাকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক। সাবেক মিস ওয়ার্ল্ড বলেন, ‘খজা মেরে খজা গানের শুটিং চলছিল। আমি বধূবেশে বসে ছিলাম। সেই সময় অভিষেক আমাকে বিয়ের প্রস্তাব দেয়। পুরো ব্যাপারটাই একটু অন্যরকম ছিল।’

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালের ১৬ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় কন্যা আরাধ্য।

এম ইউ/০৫ ফেব্রুয়ারি ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::ঐশ্বরিয়া জীবন বদলে দিয়েছে আমার first appeared on DesheBideshe.


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *