এবার মেসির প্রেমে নায়িকা পূজা চেরি


অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত জয় নিয়ে বিশ্বকাপে দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হোঁচট খাওয়ার পর পরের তিন ম্যাচে অনবদ্য খেলেছে দলটি। প্রতিপক্ষের জালে দুই গোল করে জয়। যেখানে দলের প্রাণশক্তি লিওনেল মেসির নেতৃত্বে।

রাউন্ড অফ সিক্সটিনের ম্যাচে আলবিসেলেস্তেদের উল্লাসে ৩৫তম মিনিটে দূরপাল্লার শট করেন ভাসান লামটেন। এই বিশ্বকাপে চার ম্যাচে এটি তার তৃতীয় গোল। ছোট জাদুকরকে একা গোল দিয়ে বিচার করা ভুল হবে। পুরো টুর্নামেন্ট জুড়েই সেরা ছন্দে আছেন মেসি। আজও সারা মাঠ দৌড়ে খেলেছেন।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি আর্জেন্টিনা ও মেসির বিশাল ভক্ত। বিশ্বকাপে ম্যারাডোনার উত্তরসূরিদের প্রতিটি ম্যাচই উপভোগ করছেন ‘পোড়ামন’ তারকা। আজও মেসির খেলা দেখেছেন এই নায়িকা। মেসির গোলে খুশি পূজা। এবং সেই অনুভূতি বন্ধুদের সাথে শেয়ার করেছেন।

মেসির গোলের পর আনন্দ প্রকাশ করে পূজা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে লিখেছেন, ‘লাভ ইউ মেসি’। ভালোবাসার চারটি ইমোজি যোগ করা হয়েছে। মেসির গোলে তিনি কতটা উপভোগ করেছেন তা দেখা যাচ্ছে পূজার পোস্টে। তার বাম পায়ের প্রতি কত আদর।

এরপর আর্জেন্টিনার দেওয়া দ্বিতীয় গোলটিও উদযাপন করেন এই তারকা। লিখেছেন, “এখানে আরেকটা”। তিনি আরও লিখেছেন, ‘#গোল২’। প্রিয় খেলোয়াড় মেসির হাতে কাতার বিশ্বকাপ হবে বলে বিশ্বাস পূজার। তিনি মনে মনে সেই পূজা করছেন।

The post এবার মেসির প্রেমে নায়িকা পূজা চেরি appeared first on Swadeshnews24.com.


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *