একসময় রাজের কাছেই থাকতেন পরীমনি, ফোনে অসংখ্য পর্ন ভিডিও

রাজ মাল্টি’মিডিয়ার কর্নধার নজরুল ইসলাম রাজ’কে আটক করেছে র‌্যাব। বুধবার রাতে রাজধানীর বনানীতে তার কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গ্রেফ’তারের পর তার মোবাইল ফোনে অসংখ্য তরুণীর পর্ন ভিডিও পাওয়া গেছে।
র‌্যাবের অতি’রিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বলেন, নজরুল ইসলাম রাজের কার্যালয় থেকে বিপুল পরি’মাণে বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়। আটক পরীমনি, পিয়াসা, মৌ এবং তাদের সহযোগী শরফুল হাসান (শুভ) এরা সবাই নজরুল রাজের ছাতার তলায় থেকে অপ’কর্ম চালিয়ে যাচ্ছির।

পরীমনি’কে গ্ল্যামার জগতে নিয়ে আসেন কথিত প্রযোজক নজরুল ওরফে রাজ নামের এই ব্যব’সায়ী। সিনেমায় নাম লেখানোর আগে দীর্ঘদিন তার কাছেই থাকতেন পরীমনি। নজরুলের বেশ কয়েক’টি ব্যাংক হিসাবের সন্ধান পাওয়া গেছে। এর মধ্যে ১৪টি হিসাবে ৯ কোটি টাকা লেন’দেনের তথ্য পেয়েছে র‌্যাব।

নজরুল তার প্রতারণা ও পর্নো ব্যব’সায় দুই তরুণীকে ব্যবহার করে আসছেন। এদের একজনের ডাক নাম সেমি এবং অপরজন কাঁকন। দুজনই তার সার্ব’ক্ষণিক সঙ্গী। এ দুই তরুণীকে দিয়ে তিনি ব্ল্যাক’মেইলিংয়ের কাজ করতেন।

কর্নেল কে এম আজাদ বলেন, নজরুল রাজের সমন্বয়ে চক্রের সদস্য’রা লেটনাইট পার্টির নামে মদ-মাদক ও নাচের আসর বসিয়ে সেখানে আসা সমাজের প্রভাব’শালী, শিল্পপতি, বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তান’দের মোবাইল ফোনে ভিডিও ধারণ ও স্থির ছবি তুলে ব্ল্যাকমেইলিং করে মোটা অংকের টাকা আদায় করতেন। ব্ল্যাক’মেইলিং এই চক্রে জড়িত অন্যদেরও আইনের আওতায় আনা হবে।

Articles You May Like

Leave a Reply

x