এই ৮ স্বভাবের মেয়েদে’র প্রেমে পড়লে জীবন শেষ!

আপনার চার’পাশে অনেক সুন্দরী রমণী ঘুরে বেড়াচ্ছে। তাদের সাথে প্রেম বা বিয়ে করা’র আগে একটু ভেবে চিনতে সম্পর্ক গড়ুন। কারন তারা কিন্তু প্র’ত্যেকে আপনার সাথে প্রেম বা বিয়ে করার জন্য মিসছে না। তাই কোন মেয়ের সাথে সম্পর্কে জ’ড়ানোর আগে একটু ভেবে নিন। জেনে নিন কোন মেয়ের সাথে সম্পর্কে জড়ানো উচিত নয় তার কয়েক’টি গুরুত্বপূর্ণ বিষয়।

১. মুডি তরুণী– এই ধরনের মেয়ে’রা এমনিতে খুবই ভালো, কিন্তু এদের মুড বোঝা দায়। মাঝে মাঝেই এদের মুড পালটে যায়। এদের সাথে কথা বলার আগে অন্তত এক’শ বার ভাবুন। এরা যদি একবার রেগে যায় তাহলে আপনার দফা’রফা। মনের যতো ঝাল তা আপনার ওপর মেটাবে। তাই প্রেম বা বিয়ে যাই করুন বুঝে শুনে করুন।

২. গায়ে পড়া স্বভাব– এক ধরনের মেয়ে আছে যাদের ভালোবাসা’য় আপনি পাগল হয়ে যাবেন। খেতে, বসতে, উঠতে, শুতে সব সময় ১০ মিনিত অন্তর অন্তর ফোন করে করে আপনাকে বিরক্ত করে তুলবে। আপনার মনে হবে “ছেড়ে দে মা কেঁদে বাঁচি”

৩. এরা কেবলই বন্ধু– এই সব মেয়েদের ওপর আপনি কখনই ভরসা করতে পারবেন’না। এই সব মেয়ে’রা আপনার সাথে ঘুরবে, ফোন করবে, কিন্তু বাড়ির লোকের কাছে কোন দিন নিজেদে’র সম্পর্কের কথা প্রকাশ করবে’না।

৪. তার টাকা, আমার টাকা– এই ধরনের মেয়েরা সব থেকে বেশী গুরু’ত্ব দেয় টাকা’কে। তারা সব সময় নজর রাখে আপনার ব্যাগে’র টাকার ওপর। কারনে অকারনে এরা আপনার টাকা খরচ করতে প্রস্তুত। আপনি বা আপনার ভালোবাসা’র আগে এদের কাছে টাকাই সব কিছু।

৫. বাড়াবাড়ি রকমের রূপসী– এই ধরনে’র মেয়েরা দেখতে সুন্দরী কিন্তু ভিতর’টা ফাপা। এরা দামি দামি পোশাক পরবে, ঘুরে বেড়াবে। সব সময় নিজে’কে সুন্দর করে সাজিয়ে রাখবে। দিনে অন্তত ৫০ বার আপনাকে বলতে হবে যে তুমি অপূর্ব’সুন্দরী। এই সব মেয়ের সাথে সম্পর্কে জড়ানো মানে নিজের কপাল পো’রানো।

৬. দোলদোল দুলুনি– এই ধরনের মেয়ে’দের সাথে সম্পর্ক গড়া মানে নিজে’দের জীবন শেষ। কারন এরা বাবা মায়ের খুবই আদরের সন্তান। এদের আপনি কোন’দিনই কিছুই বলতে পারবেন না। এদের উপর আপনি কোন দিন ভরসা করতে পারবেন’না।

৭. গল্পকথার রানী– আপনি সারা’দিনের পর কাজ সেরে বাড়ি ফিরেছেন। ভেবেছেন সঙ্গীর সাথে দু_চারটে কথা বলবেন। কিন্তু এই ধরনে’র মেয়েরা এত বকবে যে আপনি পাগল হয়ে যাবেন। সারা’ক্ষণ শুধু বক বক করেই যাবে।

৮. সবজান্তা রমণী– এই ধরনের মেয়ে’রা সব কিছু জানে। আপনি যাই বলবেন এরা তার আগে থেকেই সে’গুলো জেনে বসে আছে। এদের মাটি’তে পা পড়ে না। নিজের ভুল কোনো দিন স্বীকার করে না। সব দোষ আপনার। এদের সাথে সম্পর্ক গড়ার থেকে দূরে থাকা অ’নেক ভালো।

Leave a Reply

x