May 13, 2022 || 11:38 am

এই ওয়েব, সিরিজে সাহসিকতার, মাত্রা ছাড়িয়েছে অভিনেত্রী হিমানী শর্মা, ভুল করেও, পরিবারের সামনে দেখবেন না..!

এই ওয়েব সিরিজে সাহসিকতার মাত্রা ছাড়িয়েছে, অভিনেত্রী হিমানী শর্মা, ভুল করেও পরিবারের সামনে, দেখবেন নাতবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব, সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন, কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু, কম নয়।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ, দেখে থাকেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ যা পছন্দ হয়েছে, সকলের।এই ওয়েব সিরিজে সাহসিকতার মাত্রা, ছাড়িয়েছে অভিনেত্রী হিমানী শর্মা, ভুল করেও পরিবারের সামনে দেখবেন নাঅতিসম্প্রতি উল্লুতে চরমসুখ, ক্যাটাগরিতে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে, যা এখন বেশ জনপ্রিয়। নতুন ওয়েব সিরিজ এর নাম ‘রাজা কা বাজা’।

এই সিরিজে একের, পর এক সাহসী দৃশ্য রয়েছে। আপনি নির্দ্বিধায় বলতে পারেন এই ওয়েব সিরিজে, গল্পের চেয়ে যৌন উস্কানিমূলক একাধিক সিন দেখানো হয়ে,ছে। এই ওয়েব সিরিজ, ভুল করেও পরিবারের সাথে দেখবেন না। ওয়েব সিরিজে এমন, এমন দৃশ্য দেখানো হয়েছে যা দেখে চক্ষুচড়কগাছ হয়ে যেতে বাধ্য, আপনাদের।এই ওয়েব, সিরিজে সাহসিকতার, মাত্রা ছাড়িয়েছে অভিনেত্রী হিমানী শর্মা, ভুল করেও, পরিবারের সামনে দেখবেন না..!

Related Posts
x