আর্জেন্টাইন সতীর্থকে হত্যা, করতে চেয়েছিলেন মেসি..!

শিরোনাম দেখে আপনার চোখ কপালে, উঠলেও উঠতে পারে। কিন্তু এমনটাই বলছেন আর্জেন্টিনা ও পিএসজি ফুটবলার লেয়ান্দ্রো, পারেদেস। সাতবারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল, মেসি হত্যা করতে চেয়েছিলেন তারই আর্জেন্টাইন সতীর্থ পারেদেসকে।
ফিরে যাওয়া যাক ২০২১ সালের ফেব্রুয়ারিতে, চ্যাম্পিয়নস লিগের, রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে মুখোমুখি হয়, বার্সেলোনা ও পিএসজি। সে ম্যাচে লেয়ান্দ্রো পারেদেসের পিএসজির কাছে ৪-১ ব্যবধানে হেরে, যায় লিওনেল মেসির বার্সেলোনা।

ম্যাচ শেষে লিওনেল মেসিকে নিয়ে কিছু একটা, মন্তব্য করে বসেন পারেদেস। যেটা পছন্দ হয়নি, মেসির। এর পরেই পারেদেসের ওপর রাগান্বিত হন মেসি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে পারেদেস সেই ঘটনা, ব্যাখ্যা করতে গিয়ে বলেছেন, ‘মেসি রাগান্বিত হয়েছিল, কারণ, আমি আমার সতীর্থদের কাছে একটি মন্তব্য করেছিলাম। সে (মেসি) এটা শুনেছিল। এরপর, রেগে যায়। সে সত্যি রেগে গিয়েছিল, এমনকি, আমাকে গালি দেয়। এটা খারাপ ছিল। সে আমাকে হত্যা করতে চেয়েছিল এবং আমি বাড়ি যেতে, চেয়েছিলাম।’

এখন ক্লাব ও জাতীয় দলে একই জার্সি গায়ে, খেলছেন দুজন। সেদিনের এমন ঘটনার পর আর নিজেদের, মধ্যে কোনো সমস্যা তৈরি হয়নি বলে জানিয়েছেন পারেদেস, ‘এরপর আমি তাকে জাতীয় দলে, দেখি। সে এমন ভাব করেছিল মনে হয় কিছুই ঘটেনি। এখন, ক্যাম্পে যখন এটা নিয়ে কথা হয় তখন আমরা দুজনই হাসাহাসি করি।

Leave a Reply

x