আবারও মেহেদী রা’ঙ্গা হাতে বার্তা দিলেন “পরীমনি”…!

আবারও মেহেদী রা’ঙ্গা হাতে বার্তা দিলেন “পরীমনি”…

গত এক সেপ্টেম্বর কা’শিমপুর কা.রাগা.র থেকে জা.মিনে মু.ক্তি পে’য়েছেন ঢাকাই চলচ্চিত্রের আ.লোচিত চি’ত্রনায়িকা প”রীমণি। কা.রা’গার থেকে বের হয়ে ভ.ক্তদের হাত না’ড়িয়ে ভ.ক্তদের শু’ভেচ্ছার জবাব দেন তিনি।

 

সে স’ময় সবার নজর কাড়ে তার হাতে মেহেদী রঙের লেখা নিয়ে। মে’হেদীতে তার হাতে সে স’ময় লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বি.চ’। সে’ই লেখা নিয়ে পরী জা’নিয়েছিল,

 

তা’র সঙ্গে যারা দুমু.খো আ.চরণ ‘করেছেন, যারা তার সু’সময়ের ভাগ নিয়ে দুঃস.ময়ে পাশে ছিলেন না, তাদের উ’দ্দেশ্যেই ওই বা.র্তা দি’য়েছেন,, তিনি। এদিকে সময়ের সাথে পরীমণির হাতের সেই লে’খাও পা.ল্টে গিয়েছে।

 

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) আ”’দা’লতে হা.জিরা দিতে গিয়েছিলেন পরীমণি। বেলা ১২টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট স.ত্যব্রত শি’কদারের আদালতে হাজির হন তিনি। হাজিরার জন্য আদালত চ.ত্বরে ঢুকে হাত উঁচিয়ে ভ.ক্ত’দের অ’ভিবাদন জানান।

 

প’রীমণির হাতে আ’বারও দেখা মিলল সেই আগের লেখার ম’তোই কিছু একটা। তবে এবার তিনি সম্পূর্ণ ভিন্ন ঈ.ঙ্গিত দিয়েছেন। মেহেদী রঙ্গে তার হা”তে লেখা লেখা রয়েছে ‘… মি,, মোর’।

 

মধ্যাঙ্গু.ল উঁ.চি”য়ে বিশেষ এই বা.র্তা পরী কার উ’দ্দেশ্যে দিয়েছেন, কেন দিয়েছেন, তা এ”খনো জানা যায়নি। তবে ধা’রণা করা যায়, নি.ন্দুক.দের জ’ন্যই তার এমন বার্তা

 

প’রীমণি বলেন, ‌‘কী লি”খেছি আ’পনারা বুঝে নেন। আর এর মাধ্যমে আমি বোঝাতে চাচ্ছি, শেষ পর্যন্ত লড়াই ক’রতে চাই। এত সহজে হা.ল ছাড়ার মতো লোক নই আমি।

 

যা’ই হো’ক না কে’ন এখানেই আ’মাকে দ.মা.তে পারবে না। মনে করুন, সেই সব প্র’তিবাদী মনোভাব আ’জকের সিম্বলের মা’ধ্যমে বু’ঝিয়ে দিয়েছি। এটা ছিল মে.টাফোর।

Leave a Reply

x