অভিনেত্রী সারিকাকে ক্লায়েন্টের স’ঙ্গে রাতে অ’বস্থান করার প্রস্তাব…!

অভিনেত্রী সারিকাকে ক্লায়েন্টের স’ঙ্গে রাতে অ’বস্থান করার প্রস্তাব…!

 

ছ’ন্দে। কিন্তু সম্প্রতি তা’র বি’রু’দ্ধে শিডিউল ফাঁ’সানো’র অ’ভিযো’গ উ’ঠেছে। এমন অ’’ভিযো’গে

 

নিজের অবস্থান জা’নালেন অভিনেত্রী এ নিয়ে সারিকা ফেসবুকে এ”কটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি নির্মাতাদের বি’রু’দ্ধে অ’’ভিযো’গের তীর ছু’ড়ে দেন।

 

বুধবার রাতে সারিকা তার “ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, শু’টিং ডেটের একদিন ‘আগে ক্লায়েন্টের গাড়িতে করে মানিকগঞ্জ (যেখানে যেতে এ’ক ঘণ্টা প্লাস সময় লাগে আমার বাসা থেকে) যাওয়া এ’বং আগের দিন ও রাতে তার সঙ্গে সেখা’নে অবস্থান ক’রার প্রস্তাব প্র’ত্যাখ্যা’ন করাটা কি কোনো অ’প”রা’ধের খাতায় পড়ে? এটা কি অপেশাদা’রিত্ব? দয়া ক’রে এ বিষয়ে মন্তব্য দেবেন আমার শুভাকাঙ্ক্ষী”রা।

এর আগে সারিকার বি’রু’’দ্ধে শু’টিং শিডিউল ফাঁ’সা’নোর অ’ভিযো’গ করেন’ ‘রাঙ্গাপরী মেহেদী’ নামে একটি বিজ্ঞাপনের প্রযোজক মা’সুম সরকার।

 

তিনি বলেন, গতকাল বুধ’বার সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মানিকগঞ্জে রাঙ্গা’পরী মেহেদীর বি’জ্ঞাপনে অংশ নেয়ার ক’থা ছিল সারিকা”র। আমরা তার সঙ্গে মৌখিক চু’ক্তি করেছি”লাম কি’ন্তু শু’টিং’য়ে আসার আগের দিন আমরা তার ফো”ন বন্ধ পাই।

এ বিষয় বিজ্ঞাপনটির নির্মাতা মি’জানুর রহমান আরিয়ান বলেন, বিজ্ঞাপনটি সারিকার করার কথা ছি’ল। আমার সঙ্গে এর আগে সা’রিকার কোনো কাজ হয়’নি।

 

বিজ্ঞাপনের প্রযোজক ও ক্লা’য়েন্ট মাসুম স’রকার সারিকার সঙ্গে যোগাযোগ ক”রেছিলেন। সারি”কাকে নেয়া বা বাদ দেয়ার বিষয়টি আ’মি কিছুই জা’নি না।

Leave a Reply

x