অবশেষে ‘ডাইরেক্ট অ্যাটাক’ ফিরছেন পপি


ঢাকা, ০৬ ডিসেম্বর – দীর্ঘদিন ধরে সিনেমা থেকে অনেক দূরে ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি। রয়েছেন গণমাধ্যম থেকেও দূরে। মাঝখানে গুঞ্জন ওঠে তিনি মা হয়েছেন। যদিও সে বিষয়ে কোনো সত্যতা মেলেনি।

পপি কোথায় আছেন এ বিষয়ে কোনো তথ্য না থাকার মাঝেই এ বছরের শুরুতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগে এক ভিডিও বার্তা প্রকাশ করেন পপি।সেখানে তিনি কাঞ্চন-নিপুন প্যানেলের জন্য ভোট চান। তারপর থেকে আবারও লাপাত্তা পপি।

তবে অবশেষে তিনি ফিরছেন। তবে সেটা বাস্তবে না, তিনি ফিরছেন তার অভিনীত নতুন সিনেমার মাধ্যমে।২০১৯ সালে ‘দি ডিরেক্টর’ সিনেমায় সবশেষ দেখা গিয়েছিল পপিকে। এবার মাঝের সেই দীর্ঘ বিরতি কাটিয়ে ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার মাধ্যমে সাড়ে তিন বছরেরও বেশি সময় পরে ফিরছেন তিনি। ‘ডাইরেক্ট অ্যাটাক’ আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে বলে জানান সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী।

পরিচালক ও প্রযোজক সাদেক সিদ্দিকী বলেন, এটি একটি কমার্শিয়াল সিনেমা। অনেক আগেই এর কাজ শেষ হয়েছে। কিন্তু করোনাভাইরাসের কারণে কাজ সম্পন্ন হওয়ার পরেও আগে মুক্তি দিতে পারিনি। এখন দেশের সিনেমা হলের পরিস্থিতি স্বাভাবিক। দর্শকরা হলমুখি। এ কারণে আগামী ২৩ ডিসেম্বর ‘ডাইরেক্ট অ্যাটাক’ মুক্তি দেওয়ার পরিকল্পনা করা। তবে এখন পর্যন্ত মুক্তির তারিখ পরিবর্তনের চিন্তা নেই।

তিনি বলেন, আমরা সিনেমাটি নিয়ে দু–তিন দিনের মধ্যেই প্রচারে যাব কিন্তু কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে আর ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? শেষ মুহূর্তে সে থাকবে কি না, সেটা জানা দরকার।

‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমায় পপির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান। এছাড়াও রয়েছেন চিত্রনায়ক ইমন, শিরিশ শিলা প্রমুখ।

আইএ/ ০৬ ডিসেম্বর ২০২২

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::অবশেষে ‘ডাইরেক্ট অ্যাটাক’ ফিরছেন পপি first appeared on DesheBideshe.


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *