অফিশিয়াল পেইজ বন্ধ করে দিয়েছেন তামিম!

বিশ্বকাপ শুরুর আগে তামিম বলেছিল তিন বছর ধরে এই বিশ্বকাপ টার জন্য নিজেকে প্রস্তুত করেছেন তিনি।কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস!বিশ্বকাপে কোন কিছুই ছিল না তার পক্ষে।নয় ম্যাচে মাত্র এক ফিফটি,গড় ৩০ এর কম,স্ট্রাইক রেটও ৭০ এর আশেপাশে।
এর আগে তিনটি বিশ্বকাপ খেললেও আহামরি কোন সফলতা পান নি তামিম।মনে রাখার মত বলতে গেলে ০৭ বিশ্বকাপে ভারত এর সাথে সেই মহাকাব্যিক হাফ সেঞ্চুরি আর স্কটল্যান্ড এর বিপক্ষে ১৫ তে রানের পাহাড় পাড়ি দেওয়া সেই ৯৫।
গত তিন বিশ্বকাপ এর তামিম থেকে এইবারের তামিম সম্পুর্ন ভিন্ন।এখনকার তামিম অনেক বেশি পরিনত,অনেক বেশি অভিজ্ঞ।কিন্তু অপ্রিয় সত্য হল পরিশ্রম সব সময় পক্ষে কথা বলে না,কিছু কিছু সময় ভাগ্যেরও প্রয়োজন হয়।
গত চার বছর ধরে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে একজন তামিম।দেশের সকল ক্রিকেট ভক্তদের চোখের মণি।ভালাবাসা টা আরোও বেড়ে গিয়েছিল,যখন এশিয়া কাপে দলের জন্য ভাঙ্গা হাত নিয়ে ব্যাটিং করতে নেমেছিল।
মনে পড়ে সেইদিন সারা দেশের মানুষ নিজের প্রোফাইলে তামিম এর ছবি প্রকাশ করেছিল।জাতীয় বীর হিসেবে ঘোষণা করেছিল অনেকে।এত এত বেশি ভালবাসা দিয়েছিল যার কারণে আজ তামিম কে নিজের অফিশিয়াল ফেসবুক পেইজ টি বন্ধ করে দিতে হল।
বিশ্বকাপ এর আগে যেই তামিম এর সাথে সারা দেশের মানুষ বিশ্বের সব বাঘা বাঘা ব্যাটসম্যান দের তুলনা দিত,আজ তারাই তামিম কে কৌটার প্লেয়ার বলতেছে।একজন প্রকৃত ক্রিকেট ভক্তও তামিম এর কমেন্ট বক্সে প্রবেশ করতে পারবে না,এত পরিমাণ বাজে ভাষা বাজে মন্তব্য ব্যবহার করেছে কিছু শ্রেণির মানুষ।আল্লাহ তামিম কে এইসব দেখেও ধৈর্য রাখার ক্ষমতা দিয়েছে এটাই অনেক।

Leave a Reply

x